১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


হাঙ্গরের আক্রমণে সাঁতারুর মৃত্যু

হাঙ্গরের আক্রমণে সাঁতারুর মৃত্যু - সংগৃহীত

যুক্তরাষ্ট্রের উত্তরপূর্বাঞ্চলে এক সাঁতারুর মৃত্যু হয়েছে। হাঙ্গরের কামড়েই তিনি মারা গেছেন বলে ধারণা করা হচ্ছে। পুলিশ একথা জানিয়েছে। 

ওয়েলফ্লিট পুলিশ এক বিবৃতিতে জানিয়েছে, লোকটির বয়স ২০ এর কোঠায়। যুবকটি ম্যাসাচুসেটসের কেপ কোড এলাকা নিউকম্ব হলো বিচে সাঁতার কাটার সময় জলজ প্রাণীর কামড়ে মারা যায়। লোকটি হাঙ্গরের কামড়ে মারা গেছে বলে ধারণা করা হচ্ছে।

দমকল কর্মীরা লোকটিকে পানি থেকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। কিন্তু সেখানে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

এই এলাকার জলাশয়ে হাঙ্গরের কামড়ে মৃত্যুর ঘটনা খুবই কম। কয়েক বছর আগে কেপ কোডের ট্রুরো সৈকতে একটি গ্রেট হোয়াইট সার্কের কামড়ে এক ব্যক্তির মৃত্যু হয়।


আরো সংবাদ



premium cement
মার্কেটিং অফিসার পদে সিটি ব্যাংকে চাকরির সুযোগ নাজিরপুরে জনপ্রিয় হয়ে উঠেছে লিচু চাষ অগ্রাধিকার পাবে বাণিজ্য, বিনিয়োগ, রোহিঙ্গা ও আঞ্চলিক নিরাপত্তা ‘ইসরাইলকে ফিলিস্তিন থেকে বের করে দাও’ সৌদি গেলেন ২৮৭৬০ হজযাত্রী, আরো একজনের মৃত্যু এভারেস্ট জয় করলেন বাবর আলী বায়ুদূষণে আজ দ্বিতীয় ঢাকা অপরাজেয় থেকেই বুন্দেসলিগার শিরোপা বুঝে নিল লেভারকুসেন যুদ্ধের সময় নিখোঁজ হাজার হাজার মানুষের ভাগ্য সম্পর্কে শ্রীলঙ্কাকে স্পষ্ট জানাতে হবে : জাতিসঙ্ঘ অনুমোদন ছাড়া কিভাবে ইলেক্ট্রোলাইট ড্রিংকস বিক্রি করছিল কোম্পানিগুলো সরকারি কেন্দ্রে কৃষকেরা ধান বেচতে পারে না, লাভ খাচ্ছে দালালরা

সকল