১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


মার্কিন সিনেটর জন ম্যাককেইন আর নেই

-

মার্কিন সিনেটর জন ম্যাককেইন আর নেই। সাবেক প্রেসিডেন্ট প্রার্থী ম্যাককেইন ৮১ বছর বয়সে শনিবার মারা গেছেন। তার অফিস থেকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।
২০১৭ সালের জুলাই মাসে তার মস্তিষ্কে মারাত্মক একটি টিউমার ধরা পড়েছিল। তিনি চিকিৎসাধীন ছিলেন। তবে শনিবার তিনি চিকিৎসা গ্রহণ বন্ধ করে দেন।
ছয় বারের সিনেটর ম্যাককেইন ২০০৮ সালে রিপাবলিকান দল থেকে প্রেসিডেন্ট প্রার্থী ছিলেন। তিনি পাইলট হিসেবে ভিয়েতনাম যুদ্ধে অংশগ্রহণ করেছিলেন। ভিয়েতনামে তার বিমান গুলি করে ভূপাতিত করা হয়েীছল। তিনি যুদ্ধবন্দি হিসেবে পাঁচ বছর কাটিয়েছিলেন।


আরো সংবাদ



premium cement
শিগগিরই মাগুরায় রেললাইন চালু হবে : রেলমন্ত্রী সংসদ ভবনের সামনে স্বেচ্ছাসেবক লীগের ২ গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগকর্মী নিহত জুজুৎসুর সম্পাদকের যৌন নিপীড়নের তথ্য দিলো র্যা ব পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি : প্রতিমন্ত্রী বগুড়ায় অবৈধ মজুদকৃত ১ লাখ ডিম উদ্ধার তথ্যের জন্য সাংবাদিকরা শতবার কেন্দ্রীয় ব্যাংকে যেতে পারেন : ডেপুটি গভর্নর ইসরাইলি হামলায় ৪০ ফিলিস্তিনি নিহত আফগানিস্তানে গুলিতে ৩ স্প্যানিশ ও ৩ আফগান নিহত বিভিন্ন অপরাধে সাতজনের ফাঁসি কার্যকর করল ইরান কিরগিস্তানে আতঙ্কে বাংলাদেশী শিক্ষার্থীরা ‘প্রাচীন হিব্রুদের সাথে ইসরাইলি ইহুদিদের জেনেটিক সংযোগ নেই’

সকল