২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫
`


তুরস্কের বিমান হামলায় কুর্দি নিরাপত্তা বাহিনীর ১১ সদস্য নিহত

- ছবি - ইন্টারনেট

সিরিয়ার উত্তর-পূর্বাঞ্চলের একটি প্রশিক্ষণ কেন্দ্রে সোমবার ভোরে তুরস্কের বিমান হামলায় কুর্দি নিরাপত্তা বাহিনীর ১১ সদস্য নিহত এবং বেশ কয়েকজন আহত হয়েছে।

যুদ্ধ পর্যবেক্ষণ সংস্থা এ কথা জানিয়েছে। খবর এএফপি’র।

ব্রিটেনভিত্তিক মানবাধিকার সংস্থা জানায়, হাসাকেহ প্রদেশের আল-মালিকিয়েহ শহরের উপকণ্ঠে আশায়িশ নামে পরিচিত অভ্যন্তরীণ নিরাপত্তা বাহিনীর একটি প্রশিক্ষণ কেন্দ্র লক্ষ্য করে তুরস্কের চালানো বিমান হামলায় ১১ জন নিহত হয়েছে। আহত হয়েছে আরো অনেকে।

কুর্দি বাহিনী এক বিবৃতিতে এ হামলার কথা জানিয়ে বলেছে, এতে ‘আমাদের বাহিনীর বেশ কয়েকজন সদস্য হতাহত হয়েছে।’


আরো সংবাদ



premium cement
আইনগত সহায়তা পাওয়া করুণা নয় অধিকার : আইনমন্ত্রী টিউবওয়েলের পানি খেয়ে আতঙ্কে শিক্ষক-শিক্ষার্থীরা অসুস্থ নারী আম্পায়ার নিয়ে ঢাকা প্রিমিয়ার লিগে আসলে কী ঘটেছিল? কোরবানির জন্য পশু আমদানির পরিকল্পনা নেই : প্রাণিসম্পদমন্ত্রী আশুলিয়ায় নারী পোশাকশ্রমিক নিহত, স্বামী গ্রেফতার জাতিসঙ্ঘের ত্রাণকর্মীদের বিরুদ্ধে ইসরাইলি অভিযোগ প্রত্যাখ্যান ৭ খুন মামলার রায় কার্যকরের দাবি পরিবার ও আইনজীবীদের জামালপুরে শ্রেণিকক্ষে ফ্যান খুলে পড়ে শিক্ষার্থী আহত নিজ নিজ ম্যাচে জয়ী হয়ে লা লিগায় শীর্ষ চারের আরো কাছাকাছি এ্যাথলেটিকো ও জিরোনা নাগরপুরে ট্রাক্টর-সিএনজির মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত অতি গরমে স্কুল বন্ধ রাখার ব্যাপারে যা জানালেন শিক্ষামন্ত্রী

সকল