১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


তুরস্কে তেলাওয়ারত ইমামের সাথে ছোট্ট শিশুর খুনসুটি, ভিডিও ভাইরাল

- ছবি : সংগৃহীত

তুরস্কের ইস্তাম্বুলে তেলাওয়ারত ইমামের সাথে একটি ছোট্ট শিশুর খুনসুটির ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। ভিডিওটি এরই মধ্যে দারুণ জনপ্রিয়তা পেয়েছে অনলাইনে সক্রিয়দের কাছে।

গত সপ্তাহে উর্দু সংবাদমাধ্যম ডেইলি জংগ বিষয়টি নিয়ে একটি প্রতিবেদন প্রকাশ করে।

প্রতিবেদনে জানানো হয়- মসজিদের মেহরাবের ভেতর বসে বসে পবিত্র কুরআন তেলাওয়াত করছিলেন সেখানকার ইমাম। এরই মধ্যে একটি ছোট্ট শিশু এসে তার নাকের মধ্যে হাত ঢুকিয়ে দেয়। তখন ইমাম সাহেব বিরক্ত না হয়ে শিশুটিকে কোলে বসিয়ে আদর দেন এবং তেলাওয়াত জারি রাখেন।

আরো পড়ুন- কাবা প্রাঙ্গন পরিষ্কার করে প্রশংসিত মোহাম্মদ রিজওয়ান (ভিডিও)

পত্রিকাটি জানায়, ইমাম সাহেবের এই আচরণটিই বেশিরভাগ সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারকারীর মন জয় করে নিয়েছে। তবে ঘটনাটি ইস্তাম্বুলের কোন মসজিদের, সেটি জানা যায়নি।

উল্লেখ্য, তুরস্কে শিশুদের মসজিদে যাওয়াকে বেশ ভালো নজরে দেখা হয়। মসজিদে আগত শিশুদের বেশ স্নেহ করেন মুসল্লিরা। প্রচলিত আছে যে- ‘যদি তোমাদের বাচ্চারা স্বতঃফূর্ত মসজিদে আসে, তাহলে জেনে রেখো যে- তোমাদের দেশে ইসলামের ভবিষ্যত সুন্দর।’


আরো সংবাদ



premium cement
বিশ্বের সবচেয়ে ধনী ভিক্ষুক, মোট সম্পত্তি ৭.৫ কোটি ভারতের কোভ্যাক্সিনেও রয়েছে দীর্ঘমেয়াদি পার্শ্বপ্রতিক্রিয়া ইসরাইল সরকারে ভয়াবহ দ্বন্দ্ব : নেতানিয়াহুকে গাঞ্জের পদত্যাগের আলটিমেটাম রাফায় ইসরাইলি হামলা, সরে যেতে বাধ্য হয়েছে ৮ লাখ ফিলিস্তিনি চেন্নাইকে বিদায় করে বেঙ্গালুরুর ‘অবিশ্বাস্য’ প্লে অফ মনের মিনার ভেঙে পড়েনি মার্কিন প্রশাসনের ‘বাকস্বাধীনতা’র মুখোশ শিগগিরই মাগুরায় রেললাইন চালু হবে : রেলমন্ত্রী সংসদ ভবনের সামনে স্বেচ্ছাসেবক লীগের ২ গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগকর্মী নিহত জুজুৎসুর সম্পাদকের যৌন নিপীড়নের তথ্য দিলো র্যা ব পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি : প্রতিমন্ত্রী

সকল