২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


হেলমেট পরার বাড়তি সুবিধা!

-

আপনার বাড়ি আছে গাড়ি নেই। ভাবছেন তার পরও কেন হেলমেট পরবেন? গাড়ি না থাকলেও মাথায় হেলমেট পরার কারণে আপনি বাড়তি যেসব সুবিধা পেতে পারেন তা একনজর দেখে নিনÑ

হ রাস্তা দিয়ে হাঁটার সময় যেকোনো মুহূর্তে কাক বা অন্য কোনো পাখি আপনার মাথার মধ্যে প্রাকৃতিক কাজ সারতে পারে। তখন যদি মাথায় হেলমেট নামক এই যন্ত্রটি থাকে তাহলে নো চিন্তা ডু ফুর্তি।
হ পাওনাদারের কাছ থেকে নিজেকে লুকিয়ে রাখতে মাথায় হেলমেট পরে চলাফেরা করুন। দেখবেন পাওনাদারের বাপও আপনাকে চিনতে পারবে না।
হ পেঁয়াজ কাটার সময় চোখ দিয়ে পানি পড়ে। মাথায় হেলমেট পরে পেঁয়াজ কাটুন, দেখবেন তখন কোনো দুঃখের কথা মনে হলেও চোখ দিয়ে পানি আসবে না।
হ রাস্তার ধুলোবালিতে আপনার মুখে মাখা ফেয়ার অ্যান্ড লাভলি ক্রিম ও লিপস্টিক রক্ষা করতে হেলমেট পরে বাসা থেকে বের হতে পারেন।

সুতরাং মোটরসাইকেল থাকুক আর না-ই থাকুক নিরাপত্তার স্বার্থে সর্বদা মাথায় হেলমেট পরে চলাফেরা করুন।

 


আরো সংবাদ



premium cement
ফের ইংলিশ লিগ চ্যাম্পিয়ন ম্যানসিটি ম্যানসিটির টানা চতুর্থ শিরোপা কেএনএফের তৎপরতার প্রতিবাদে বান্দবানে মানববন্ধন তাপপ্রবাহের মধ্যে মাধ্যমিক বিদ্যালয়ের জন্য নতুন নির্দেশনা ‘ভুয়া তথ্য’ ছড়িয়ে কিরগিজস্তানে বিদেশী শিক্ষার্থীদের ওপর হামলা রংপুরে হুমকি দাতা ইউপি মেম্বারকে তলব করল রিটার্নিং কর্মকর্তা রোহিঙ্গা গ্রামে আরাকান আর্মির হামলা ও অগ্নিসংযোগ মিরপুরে ব্যাটারি চালিত রিক্সাচালক ও পুলিশ সংঘর্ষ : আহত অর্ধশত লজ্জাহীনতার বার্তা শিশুদের মনে দুর্ঘটনার কবলে ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার গুরুতর আঞ্চলিক সঙ্কটে পরিণত হয়েছে রোহিঙ্গা সমস্যা : পররাষ্ট্রমন্ত্রী

সকল