২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫
`


সিলেটে পৃথক সড়ক দুর্ঘটনায় নারীসহ নিহত ৩, আহত ৪

-

সিলেটে পৃথক সড়ক দুর্ঘটনায় নারীসহ তিনজন নিহত হয়েছে। এতে আহত হয়েছে আরো চারজন।

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) দক্ষিণ সুরমা ও শহরতলীর খাদিম এলাকায় এ দুটি দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে সিটি করপোরেশনের বর্জ্য ব্যবস্থাপনা শাখার এক নারী কর্মকর্তা, অপর দু’জনের একজন অটোরিকশা চালক ও এক নারী যাত্রী রয়েছে। পুলিশ লাশগুলো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়।

নিহতরা হলেন নেত্রকোনা জেলার মোহনগঞ্জ থানার বল্লবপুর গ্রামের পাবেল সরকারের স্ত্রী ও সিলেট সিটি করপোরেশনের (সিসিক) বর্জ্য ব্যবস্থাপনা শাখার কর্মকর্তা পপি রানী তালুকদার (২৯), কোম্পানীগঞ্জ উপজেলার ধলইরগাঁওয়ের সোনা মিয়ার স্ত্রী নাজমা বেগম (৪৩) ও বিশ্বনাথের পীরেরবাজার বর্ণী গ্রামের ধনাই মিয়ার ছেলে অটোরিকশাচালক মুনসুর আলী (২৭)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকাল ৯টার দিকে সিসিকের বর্জ্য ব্যবস্থাপনা শাখার কর্মকর্তা পপি রানী নগরভবনে আসার জন্য বাসা থেকে বের হন। এ সময় সিলেট-তামাবিল সড়কের শহরতলীর খাদিম এলাকায় রাস্তা পার হতে গেলে বেপরোয়া গতির একটি পর্যটকবাহী মাইক্রোবাস তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে মারা যান। তিনি স্বামীর সাথে সিলেট সদর উপজেলা পরিষদের কোয়ার্টার-২ এ থাকতেন। তার দুটি শিশুসন্তান রয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন সিসিকের জনসংযোগ কর্মকর্তা সাংবাদিক সাজলু লস্কর।

অপরদিকে সিলেটের দক্ষিণ সুরমার লালবাজার এলাকায় তিন গাড়ির সংঘর্ষে এক অটোরিকশাচালক ও এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন চারজন।

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) দুপুর ১টার দিকে দক্ষিণ সুরমা উপজেলার লালাবাজার এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, সিলেট থেকে ছেড়ে যাওয়া সিএনজিচালিত রেজিস্ট্রেশনবিহীন অটোরিকশার সাথে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ও প্রাইভেটকারের সংঘর্ষ হয়। এতে অটোরিকশাচালক ও তার পাঁচ যাত্রী আহত হন। এরমধ্যে নাজমা বেগম ও মুনসুর আলীর অবস্থা আশঙ্কাজনক ছিল। স্থানীয়রা আহতদের উদ্ধার করে এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসকরা নাজমা ও মুনসুরকে মৃত ঘোষাণা করেন। লাশ দুটি ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠিয়েছে।


আরো সংবাদ



premium cement
রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলা রুখতে ইউক্রেনকে প্যাট্রিয়ট দেবে যুক্তরাষ্ট্র আইনগত সহায়তা পাওয়া করুণা নয় অধিকার : আইনমন্ত্রী টিউবওয়েলের পানি খেয়ে আতঙ্কে শিক্ষক-শিক্ষার্থীরা অসুস্থ নারী আম্পায়ার নিয়ে ঢাকা প্রিমিয়ার লিগে আসলে কী ঘটেছিল? কোরবানির জন্য পশু আমদানির পরিকল্পনা নেই : প্রাণিসম্পদমন্ত্রী আশুলিয়ায় নারী পোশাকশ্রমিক নিহত, স্বামী গ্রেফতার জাতিসঙ্ঘের ত্রাণকর্মীদের বিরুদ্ধে ইসরাইলি অভিযোগ প্রত্যাখ্যান ৭ খুন মামলার রায় কার্যকরের দাবি পরিবার ও আইনজীবীদের জামালপুরে শ্রেণিকক্ষে ফ্যান খুলে পড়ে শিক্ষার্থী আহত নিজ নিজ ম্যাচে জয়ী হয়ে লা লিগায় শীর্ষ চারের আরো কাছাকাছি এ্যাথলেটিকো ও জিরোনা নাগরপুরে ট্রাক্টর-সিএনজির মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত

সকল