১৮ জুলাই ২০২৪, ৪ শ্রাবণ ১৪৩১, ১১ মহররম ১৪৪৬
`

সুনামগঞ্জে বাড়ির সীমানা নিয়ে বিরোধে নারীকে কুপিয়ে হত্যা

সুনামগঞ্জে বাড়ির সীমানা নিয়ে বিরোধে নারীকে কুপিয়ে হত্যা। - প্রতীকী ছবি

সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলায় বাড়ির সীমানা নিয়ে বিরোধে জেসমিন বেগম (৩৫) নামে এক নারীকে কুপিয়ে হত্যা করেছেন তার চাচা মাহমুদ আলী ও চাচাত ভাই আশিকুল ইসলাম। ঘটনার পর ঘাতক চাচাকে আটক করেছে পুলিশ।

শনিবার দুপুরে জামালগঞ্জ উপজেলার পল্লীতে এ ঘটনা ঘটে।

নিহতের জেসমিন বেগম তিনি মল্লিকপুর গ্রামের মরহুম আনোয়ার হোসেনের স্ত্রী।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, শনিবার দুপুরে বাড়ির সীমানা নিয়ে চাচা মাহমুদ আলী ও চাচাত ভাই আশিকুল ইসলামের সাথে জেসমিন বেগমের বাকবিতণ্ডা হয়। চাচা ও চাচাত দেশীয় অস্ত্র নিয়ে জেসমিন বেগমকে কুপিয়ে গুরুতর আহত করেন। স্থানীয়রা তাকে উদ্ধার করে জামালগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখান থেকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয় এবং সেখানে নেয়ার পথে রাত মৃত্যু হয়।

জামালগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর মোহাম্মদ আব্দুন নাসের ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মাহমুদ আলীকে আটক করা হয়েছে। অসুস্থ থাকায় আটকের পর তাকে পুলিশ হেফাজতে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিরা ঘটনার পরপরই পালিয়ে গেছে। তাদের আটকের জন্য অভিযান চলছে।


আরো সংবাদ



premium cement
‘যুদ্ধ শুরু হলে নিশ্চিতভাবে লেবানন হবে ইসরাইলের জন্য দোযখ’ ট্রাম্পকে হত্যাচেষ্টার ছবি যেভাবে নির্বাচনকে প্রভাবিত করতে পারে? ট্রাম্পের বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ প্রত্যাখ্যান ইরানের কোটাবিরোধী আন্দোলনে রক্তাক্ত সহিংসতায় চট্টগ্রামে ৪ মামলা শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখার আহবান পুলিশ সদর দফতরের কোটা আন্দোলনকারী ৬ শিক্ষার্থী হত্যার তীব্র নিন্দা জানিয়েছে হেফাজতে ইসলাম খাগড়াছড়িতে গাড়ির চাকায় পিষ্ট হয়ে শিশু নিহত, আহত মা ক্যাম্পাসে রাজনীতি নিষিদ্ধসহ শিক্ষার্থীদের ৬ দফা দাবি মেনে নেয়ার আশ্বাস জবি প্রশাসনের ছাত্রলীগ ও প্রশাসনের সাঁড়াশি অভিযান, ছাত্রশিবিরের তীব্র নিন্দা জাফর ইকবালের বই পুড়িয়ে শিক্ষার্থীদের বিক্ষোভ কোটা আন্দোলনে নিহতদের নাম বুকে লিখে তাজিয়ার আদলে প্রতিবাদী মিছিল

সকল