১৮ জুলাই ২০২৪, ৪ শ্রাবণ ১৪৩১, ১১ মহররম ১৪৪৬
`

সিলেটে শিশুদের ঝগড়ার জেরে সংঘর্ষ, নিহত ১

সিলেটে শিশুদের ঝগড়ার জেরে সংঘর্ষ, নিহত ১। - প্রতীকী ছবি

সিলেটের গোয়াইনঘাটে শিশুদের ঝগড়ার জের ধরে প্রতিপক্ষের হামলায় জিন্দার আলী (৪০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় রাশেদা বেগম নামে এক নারীকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার সন্ধ্যায় উপজেলার পশ্চিম আলীরগাঁও ইউনিয়নের তিতকুলি হাওর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত জিন্দার আলী (৪০) ওই উপজেলার তিতকুল্লী হাওরের জয়দর আলীর ছেলে।

স্থানীয়রা জানায়, সোমবার সন্ধ্যার আগমুহূর্তে জিন্দার আলীর ছেলে ও সামছুল ইসলামের ছেলের মধ্যে পার্শ্ববর্তী ক্ষেতে প্রথমে গরু চড়ানো ও পরে ফুটবল খেলা নিয়ে ঝগড়া হয়। খবর পেয়ে উভয়পক্ষের অভিভাবকরা ঘটনাস্থলে উপস্থিত হয়। উভয়পক্ষের লোকজনের মধ্যে কথা-কাটাকাটির জের ধরে শামসুল ইসলামের লোকজন দেশীয় অস্ত্র দিয়ে জিন্দার আলীর লোকজনের ওপর হামলা চালালে কয়েকজন গুরুতর আহত হয়। আহতদের উদ্ধার করে গোয়াইনঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক জিন্দার আলীকে মৃত ঘোষণা করেন।

স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য আব্দুল হান্নান জানান, শিশুদের মধ্যে গরু চড়ানো ও খেলাধুলা নিয়ে ঝগড়ার জের ধরে দু’পক্ষে মারামারি হয়। পরে আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে জিন্দার আলীর মৃত্যু হয়।

গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম নজরুল জানান, ঘটনার খবর পেয়ে দ্রুত পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়। লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরির পর ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরো বলেন, এ ঘটনায় নিহতের স্ত্রী কুলসুম বেগম গোয়াইনঘাট থানায় একটি হত্যা মামলা করেছেন। পুলিশ অভিযান চালিয়ে এক আসামিকে গ্রেফতার গ্রেপ্তার করেছে।
সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
বুড়িচংয়ে কোটাবিরোধী বিক্ষোভ মিছিল শনির আখড়ায় নতুন করে ধাওয়া-পাল্টা ধাওয়া শুরু কমপ্লিট শাটডাউন কর্মসূচিতে অচল ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক রংপুরে চলছে না জেলা-আন্ত:জেলা পরিবহন, বিএনপি-জামায়াতের ৯ জন গ্রেফতার সাতক্ষীরায় পরকীয়ার জেরে গৃহবধূকে অ্যাসিড নিক্ষেপ চবিতে হল ছাড়তে নারাজ শিক্ষার্থীরা : সময় বাড়ালো প্রশাসন বর্তমান পরিস্থিতির দ্রুত সমাধান দেখতে চায় বাংলাদেশের বন্ধু ও অংশীদাররা : হোয়াইটলি হানিফ ফ্লাইওভারে সংঘর্ষ : যুবক নিহত ছাত্রশিবিরকে জড়িয়ে মিথ্যা বানোয়াট খবর প্রকাশের তীব্র নিন্দা ও প্রতিবাদ ঢাকাসহ সারাদেশে ২২৯ প্লাটুন বিজিবি মোতায়েন কমপ্লিট শাটডাউনেও চলবে মেট্রোরেল!

সকল