১৬ জুন ২০২৪
`

সমাজে ইনসাফ প্রতিষ্ঠার জন্য ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে : সেলিম উদ্দিন

সমাজে ইনসাফ প্রতিষ্ঠার জন্য ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে : সেলিম উদ্দিন - ছবি : নয়া দিগন্ত

দিগন্ত মিডিয়া করপোরেটের পরিচালক ও গোলাপগঞ্জ-বিয়ানীবাজার উন্নয়ন ফোরামের সভাপতি মোহাম্মদ সেলিম উদ্দিন বলেছেন, সমাজে ইনসাফ প্রতিষ্ঠার জন্য ঐক্যবদ্ধভাবে সবাইকে কাজ করতে হবে।

বৃহস্পতিবার (৩০ মার্চ) সিলেট নগরীর একটি কমিউনিটি সেন্টারে গোলাপগঞ্জ-বিয়ানীবাজার উন্নয়ন ফোরাম আয়োজিত আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, মাহে রমজান হচ্ছে কুরআনের নাজিল ও আত্মশুদ্ধি অর্জনের মাস। এই মাসে নিজেকে আদর্শবান সুনাগরিক হিসেবে গড়ে তোলার সুবর্ণ সুযোগ রয়েছে। সামাজিক বৈষম্য দূর করে সাম্য ন্যয় বিচার প্রতিষ্ঠার শপথ নিতে হবে।

আগামী সংসদ নির্বাচনে নিজের প্রার্থীতা ঘোষণা করে মোহাম্মদ সেলিম উদ্দিন বলেন, গোলাপগঞ্জ বিয়ানীবাজারের সন্তান হিসেবে আপনাদের সাথে আমার নাড়ির সম্পর্ক। মানুষের জীবনমান উন্নয়নই আমার একমাত্র রাজনৈতিক লক্ষ্য। আমি এই দুই উপজেলার জন্য আমার জীবন উৎসর্গ করে মানুষের জন্য কাজ করতে চাই। আমি ঢাকায় থাকলেও সিলেটের প্রতি আমার হৃদয়িক টান, মায়া কোনো কিছুরই কমতি নেই। যে মাটিতে আমি জন্মেছি, বেড়ে ওঠেছি, সেখানকার মানুষের সেবা করার জন্যই এখানে নির্বাচন করতে চাই; যাতে এখানকার মানুষের সুখ-দুঃখের কথা উচ্চস্বরে মহান জাতীয় সংসদে বলতে পারি।

প্রবীণ রাজনীতিবীদ ও শিক্ষাবীদ অধ্যাপক ফজলুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন এবং উপস্থিত ছিলেন ইবনে সিনা হাসপাতালের চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমান, উইমেন্স মেডিক্যাল কলেজ হাসপাতালের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ ফখরুল ইসলাম, আল-হামরা শপিং সিটির এমডি অধ্যক্ষ আব্দুল হান্নান, রাজনীতিবীদ হাফিজ আনোয়ার হোসেন খান, মাওলানা সোহেল আহমদ, দক্ষিণ সুরমা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মাওলানা লোকমান আহমদ, গোলাপগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান হাফিজ নজমুল ইসলাম, জৈন্তাপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান জয়নাল আবেদীন, ফেঞ্চুগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সাইফুল্লাহ আল হোসাইন, শাহজাহান আলী, নজরুল ইসলাম, ল’ইয়াস কাউন্সিল সিলেটের সভাপতি অ্যাডভোকেট আলীম উদ্দিন, মাওলানা ফয়জুল ইসলাম, রেহান উদ্দিন রায়হান, মাওলানা জমির উদ্দিন, মাওলানা আব্দুল খালিক, মাওলানা জমির হোসাইন, জিল্লুর রহমান, ঢাকা দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহীম, মুড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফরিদ আল মামুন, লাউতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলওয়ার হোসেন, অ্যাডভোকেট আজিম উদ্দিন ও আবুল কাশেম প্রমুখ।

আলোচনা সভা শেষে মুনাজাত পরিচালনা করেন পাঠানটুলা জামেয়া ইসলামি কামিল মাদারাসার মুহাদ্দিস মাওলানা ইসহাক আল মাদানী।


আরো সংবাদ



premium cement

সকল