২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

প্রথম রমজানে বন্ধুর হাতে বন্ধু খুন

-

হবিগঞ্জের বানিয়াচংয়ে পাওনা টাকার জন্য যুবককে ডেকে নিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে এক বন্ধুর বিরুদ্ধে।

শনিবার (২৫ মার্চ) সকালে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠায়। এর আগে শুক্রবার দিবাগত রাতে উপজেলার ইকরাম গ্রামে এ চাঞ্চল্যকর ঘটনা ঘটে।

নিহত যুবকের নাম বিষ্ণু সরকার (১৯)। তিনি লাখাই উপজেলার বেগুনাই গ্রামের প্রাণনাথ সরকারের ছেলে।

বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজয় চন্দ্র দেব জানান, অভিযুক্ত মিন্নত আলী ইকরাম গ্রামের লিয়াকত আলীর ছেলে। সম্পর্কে তারা একে অপরের বন্ধু। বন্ধুত্বের সুবাধে বিঞ্চু সরকার মিন্নতের কাছ থেকে ২০ হাজার টাকা ধার নেন। কিন্তু বিষ্ণু সরকার পরে টাকা দিতে গড়িমসি শুরু করেন। এ নিয়ে শুক্রবার দিবাগত রাতে তাদের মধ্যে বাকবিতণ্ডা হয়।

একপর্যায়ে মিন্নত তাকে বাড়ি থেকে ডেকে পাশের হাওরে নিয়ে যান। এ সময় মিন্নত আলী ক্ষিপ্ত হয়ে দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করে বিঞ্চুর ওপর। এতে ঘটনাস্থলেই মারা যান তিনি। পরে লাশ গুমের চেষ্টা করলে স্থানীয়রা বিষয়টি বুঝতে পেরে থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ মিন্নত আলীকে আটক করে।


আরো সংবাদ



premium cement
কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু

সকল