২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

শায়েস্তাগঞ্জে অস্ত্রসহ ডাকাত দলের ৬ সদস্য আটক

শায়েস্তাগঞ্জে অস্ত্রসহ ডাকাত দলের ৬ সদস্য আটক - ছবি : নয়া দিগন্ত

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ডাকাত দলের ছয় সদস্যকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

বুধবার দিবাগত রাতে শায়েস্তাগঞ্জ উপজেলার অলিপুর এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করে র‍্যাব-৯ সিপিসি-১ শায়েস্তাগঞ্জ ক্যাম্পের একটি দল।

আটকরা হলেন হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার শানখলা ইউনিয়নের কালিনগর গ্রামের মকসুদ আলীর ছেলে রাসেল মিয়া (২৬), একই উপজেলার নরপতি গ্রামের আব্দুল মতিনের ছেলে সাহিদ আহম্মদ (৩২), উলুকান্দি গ্রামের ইদ্রিস আলীর ছেলে রুহুল আমিন (২২), শায়েস্তাগঞ্জ উপজেলার চরনুর আহম্মদ গ্রামের মৃত আব্দুল হালিমের ছেলে হৃদয় মিয়া (২৩), মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার বরমপুর গ্রামের আবুল কালামের ছেলে অয়ন মিয়া (২৩) ও একই উপজেলার পুর্ব বিরাইমপুর গ্রামের আলকিস মিয়ার ছেলে সাগর মিয়া (২২)।

র‍্যাব জানায়, তারা দীর্ঘ দিন ধরে হবিগঞ্জসহ দেশের বিভিন্ন জেলায় চুরি-ডাকাতি করে আসছিল। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা থাকায় আত্মগোপনে থেকে তারা ডাকাতি করে আসছিল।

র‍্যাব-৯ সিপিসি-১ শায়েস্তাগঞ্জ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার মোহাম্মদ নাহিদ হাসান এসব তথ্য নিশ্চিত করেন।


আরো সংবাদ



premium cement
‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার মিয়ানমারের কর্মকর্তারা ফেরত গেলেন, কিন্তু রোহিঙ্গা সঙ্কট কি আরো জটিল হচ্ছে দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান

সকল