০৮ ফেব্রুয়ারি ২০২৩, ২৫ মাঘ ১৪২৮, ১৬ রজব ১৪৪৪
ads
`

শায়খুল ইসলাম মুশাহিদ বায়মপুরির স্বপ্ন বাস্তবায়নে কাজ করছে জমিয়তে উলামা : শায়খ দুর্লভপুরি

শায়খুল ইসলাম মুশাহিদ বায়মপুরির স্বপ্ন বাস্তবায়নে কাজ করছে জমিয়তে উলামা : শায়খ দুর্লভপুরি - ছবি : সংগৃহীত

দেশ ও জাতিকে ন্যায়নীতির পথ দেখানোই ইসলামী রাজনীতির মূল আদর্শ বলে মন্তব্য করেছেন জমিয়তে উলামা বাংলাদেশের আমির আল্লামা আলিমুদ্দীন দুর্লভপুরি। তিনি বলেন, ব্রিটিশ পার্লামেন্টারিয়ান শায়খুল ইসলাম আল্লামা মুশাহিদ বায়মপুরি রহ:-এর লালিত স্বপ্ন বাস্তবায়নে জমিয়তে উলামা নিরলস কাজ করে যাচ্ছে। তিনি আরো বলেন, জমিয়তে উলামা প্রচলিত রাজনীতিতে বিশ্বাসী কোনো সংগঠন নয়, তবে ইসলামবিরোধী যেকোনো অপতৎপরতার বিরুদ্ধে জমিয়তের পথচলা অবিচল থাকবে।

বৃহস্পতিবার (২৯ অক্টোবর) সিলেটের কানাইঘাট ইউনিক কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত জমিয়তে উলামার কেন্দ্রীয় কাউন্সিল ও কর্মী সম্মেলনে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য পেশ করেন, জমিয়তে উলামার নায়বে আমির শায়খুল হাদিস মাহমুদুল হাসান রায়গড়ি, শায়খুল হাদিস শামছুদ্দিন দুর্লভপুরি, মহাসচিব মুফতি নজরুল ইসলাম তোয়াকুলি, সহকারি মহাসচিব মাওলানা আবদুল জব্বার, মুফতি রশীদ মকবুল, শায়খুল হাদিস রুহুল আমিন আসাদী, মুফতি হারুন রশীদ, মাওলানা আজমত উল্লাহ, মাওলানা জয়নাল আবেদীন, মাওলানা মুবাশ্বির আলী, জমিয়তে আনসারের সেক্রেটারি জেনারেল মাওলানা আসাদ, সাংগঠনিক সম্পাদক আলামিন হাসান নাহিদ, জমিয়তে তালাবার সাবেক সভাপতি মাওলানা ইমাদুদ্দীন লাহিন, সিলেট জেলা সভাপতি মাওলানা নজরুল ইসলাম প্রমুখ।

সংগঠনটির ৪র্থ জাতীয় কাউন্সিল অধিবেশন শেষে সর্বসম্মতিক্রমে পুনরায় আল্লামা আলিমুদ্দীন দুর্লভপুরিকে আমির, মুফতি নজরুল ইসলাম তোয়াকুলিকে মহাসচিব, মাওলানা জয়নাল আবেদিনকে সাংগঠনিক সম্পাদক ও মাওলানা জুনায়েদ শামসীকে ছাত্রবিষয়ক সম্পাদক মনোনীত করে ১৩৩ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়।


আরো সংবাদ


premium cement
ভূমিকম্পে তুরস্ক ও সিরিয়ায় নিহত সংখ্যা ৬ হাজার ছাড়াল আদানি গ্রুপের কাছ থেকে কেন বেশি দামে বিদ্যুৎ কারণ হচ্ছে, প্রশ্ন এমপি চুন্নুর সরকারের সমালোচনা কখনো রাষ্ট্রদ্রোহী হতে পারে না : জি এম কাদের ভূমিকম্পের ৩৩ ঘণ্টা পর ধ্বংসস্তূপ থেকে উদ্ধার ৪ বছরের শিশু বেড়াতে এসে কক্সবাজার সমুদ্র সৈকতে শিশুর মৃত্যু নদী শুকিয়ে যাওয়ায় কাপ্তাইয়ে বিদ্যুৎ উৎপাদন কমেছে ঢাকায় ৭ মাত্রার ভূমিকম্পে ৩ লাখ প্রাণহানির শঙ্কা সূচক বাড়লেও লেনদেন ও অধিকাংশ কোম্পানির শেয়ারদর কমেছে মুকিদুলে মুগ্ধতা ছড়াল কুমিল্লা হাফেজ ও কৃতী শিক্ষার্থীদের সম্মাননা দেবে মারকাযুল ফুরকান শিক্ষা পরিবার রাষ্ট্রপতি প্রার্থী মনোনয়নের ক্ষমতা শেখ হাসিনাকে দেয়া হয়েছে

সকল