০১ ডিসেম্বর ২০২২, ১৬ অগ্রহায়ন ১৪২৯, ৬ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
`

দোকানের বারান্দায় ঝুলছিল তরুণের লাশ!

সিলেটের গোলাপগঞ্জে দোকানের বারান্দায় মিলল তরুণের ঝুলন্ত লাশ! - প্রতীকী ছবি

সিলেটের গোলাপগঞ্জে ফজলে রাব্বি (১৮) নামে এক তরুণের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার সকাল ১০টার দিকে উপজেলার ঢাকাদক্ষিণ বাজারের চৌমুহনী সংলগ্ন একটি দোকানের বারান্দা থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

মৃত ফজলে রাব্বি উপজেলার ঢাকাদক্ষিণ ইউনিয়নের সুনামপুর গ্রামে আশ্রয়ণ প্রকল্পের ঘরে বসবাসকারী সোনাহর আলী কছিরের ছেলে।

জানা গেছে, নিহত ফজলে রাব্বি পেশায় একজন দিনমজুর। এর আগে সে সুনামপুর এলাকায় চায়ের ব্যবসা করতো। প্রতিদিনের মতো শনিবার সন্ধ্যারাতে ঘোরাফেরার জন্য বাড়ি থেকে বের হয় সে। ওইদিন গভীররাতে উপজেলার ঢাকাদক্ষিণ বাজারের চৌমুহনী সংলগ্ন একটি দোকানের বারান্দায় টহলরত পুলিশ তার ঝুলন্ত লাশ দেখতে পায়।

পরে রোববার সকালে প্রাথমিক সুরতহাল রিপোর্ট শেষে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

এদিকে তার বাড়ি থেকে প্রায় তিন কিলোমিটার দূরে ঢাকাদক্ষিণ বাজারে লাশ পাওয়া নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। পুলিশ প্রাথমিকভাবে আত্মহত্যা করেছে বলে ধারণা করলেও স্থানীয়দের মধ্যে দেখা দিয়েছে সন্দেহ। তদন্তের মাধ্যমে মূল রহস্য উদঘাটনের জন্য সংশ্লিষ্টদের কাছে দাবি জানিয়েছে স্থানীয়রা।

এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ


premium cement