১৮ জানুয়ারি ২০২২
`

প্রতিবন্ধী মেয়ের লাঠির আঘাতে মায়ের মৃত্যু

প্রতিবন্ধী মেয়ের লাঠির আঘাতে মায়ের মৃত্যু - ছবি : নয়া দিগন্ত

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় রাতের খাবার খেতে গিয়ে মানষিক প্রতিবন্ধী মেয়ের লাঠির আঘাতে গুলজাহান বেগম (৫৫) নামের এক মায়ের মৃত্যু হয়েছে। তিনি উপজেলার দক্ষিণ বড়দল ইউনিয়নের আমতৈল দক্ষিণ পাড়া (কুড়ের পাড়) গ্রামের আক্তার মিয়ার স্ত্রী।

সোমবার বিকেলে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। এর আগে গত রোববার উপজেলার দক্ষিণ বড়দল ইউনিয়নের আমতৈল দক্ষিণ পাড়া গ্রামের নিজ বাড়িতে ঘটনাটি ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরির্দশন করেছে।

পুলিশ ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, ঘাতক খাদেজা বেগম গত পাঁচ বছর ধরে মানষিক প্রতিবন্ধী ও স্বামী পরিত্যক্তা হয়ে বাবার বাড়িতে বসবাস করছেন। গত রোববার এশার নামাজের পূর্বে রাতের খাবার খাওয়ার জন্য মা গুলজাহান বেগমকে ডেকে নিয়ে আসে চতুর্থ মেয়ে মানষিক প্রতিবন্ধী খাদেজা বেগম (২৪)।

এ সময় ছোট মেয়ে সাদেকা বেগম খাদেজা বেগম ও গুলজাহান বেগম খাবার খেতে দেন। এ সময় হঠাৎ করে খাদেজা কাঠের লাঠি নিয়ে তার মায়ের মাথায় কয়েকটি আঘাত করে রক্তাক্ত জখম করেন। ছোট মেয়ে সাদেকা চিৎকার দিলে পরিবারের অন্য সদস্য ও প্রতিবেশীরা এসে গুলজাহান বেগমকে উদ্ধার করে রাতেই চিকিৎসার জন্য সিলেট এম এম এজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করান। এরপর সোমবার বিকেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আব্দুল লতিফ তরফদার জানান, ঘাতক খাদেজা বেগম গত পাঁচ বছর ধরে মানষিক প্রতিবন্ধী। তার লাঠির আগাতে ওই নারীর মৃত্যুর খবর পেয়েছি। তবে এ ব্যাপারে কোনো লিখিত অভিযোগ পাইনি।


আরো সংবাদ


premium cement
একটি প্লাস্টিকের সুতা ধরে যেভাবে উদঘাটন হলো নায়িকা শিমু হত্যার রহস্য সেন্টমার্টিন থেকে ১২ লাখ ইয়াবাসহ এসএমজি উদ্ধার রোহিঙ্গা সমস্যা সমাধানে প্রচেষ্টার আশ্বাস দিয়েছে কম্বোডিয়া দ্বিপাক্ষিক বাণিজ্য বাড়াতে ভারত এফবিসিসিআই-এর সহযোগিতা চায় দৌলতদিয়া ফেরিঘাটে তীব্র যানজট ঢাবির অধ্যাপক সাইদা হত্যা : আনারুলের স্বীকারোক্তিমূলক জবানবন্দি বিক্ষোভে উত্তাল শাবি, ৩০০ শিক্ষার্থীর বিরুদ্ধে মামলা জবাবদিহিতার সংস্কৃতি গড়ে তুলুন, ডিসিদের প্রতি রাষ্ট্রপতি নোয়াখালী পৌরসভায় বাড়ি বাড়ি হামলার প্রতিবাদে সড়ক অবরোধ, মানববন্ধন বিক্ষোভ কুমিল্লায় ট্রেনের ধাক্কায় প্রাণ গেল চা দোকানির চিকিৎসক সেজে প্রতারণা, আটক ২

সকল