২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

সিলেটে দুই বোনের রহস্যজনক মৃত্যু

- ছবি - সংগৃহীত

সিলেটে আপন দুই বোনের রহস্যজনক মৃত্যু হয়েছে। নগরীর আম্বরখানা মুজুমদারি এলাকায় এই ঘটনা ঘটেছে। মঙ্গলবার সকালে পুলিশ তাদের লাশ উদ্ধার করেছে। তারা হলেন- সিলেট নগরের আম্বরখানা মজুমদারি এলাকার মৃত কলিমউল্লাহর মেয়ে শেখ রাণী জমিদার (৩৮) ও ফাতেমা বেগম (২৭)। তারা ৩১ নম্বর বাড়িতে থাকতেন।

পুলিশ জানায়, সকালে পরিবারের সদস্যরা বাসার ছাদে দুই বোনের লাশ দেখতে পান। পরে তারা পুলিশকে খবর দেয়। পারিবারিক সমস্যার কারণে আত্মহত্যা করে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

আম্বরখানা পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) মফিজুল ইসলাম বলেন, তারা মোবাইল ফোন ব্যবহার করতেন না। বাসায় একটি ল্যান্ডফোন ছিল। রাতের কোনো এক সময় ছাদের ওপর থাকা পিলারের রডের সাথে ঝুলে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তিনি আরো বলেন, তারা চার বোন। এর মধ্যে একজনের বিয়ে হয়েছে। তিনি যুক্তরাজ্যে থাকেন।

দেখুন:

আরো সংবাদ



premium cement
ভারতে দ্বিতীয় পর্বে ৮৮ আসনে ভোট খালেদা জিয়ার সাথে মির্জা ফখরুলের ঘণ্টাব্যাপী বৈঠক গাজায় ইসরাইলের যুদ্ধের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ অব্যাহত পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা আটক জীবন্ত মানুষকে গণকবর আগ্রাসন ও যুদ্ধকে ‘না’ বলার আহ্বান মার্কিন মানবাধিকার প্রতিবেদনে আনা অভিযোগ ভিত্তিহীন : পররাষ্ট্র মন্ত্রণালয় বৃষ্টির জন্য সারা দেশে ইসতিস্কার নামাজ আদায় আরো ৩ দিনের হিট অ্যালার্ট তাপপ্রবাহ মে পর্যন্ত গড়াবে আঞ্চলিক নিরাপত্তা নিশ্চিতে ঢাকার ভূমিকা চায় যুক্তরাষ্ট্র বিদ্যুৎ গ্যাসের ছাড়পত্র ছাড়া নতুন শিল্পে ঋণ বিতরণ করা যাবে না

সকল