১০ জুলাই ২০২০

দিরাইয়ে ট্রলিচাপায় কিশোরী নিহত

-

সুনামগঞ্জের দিরাইয়ের পল্লীতে বেপরোয়া ট্রলির চাপায় তানজিনা বেগম (১২) নামে এক কিশোরী নিহত হয়েছেন। শুক্রবার দুপুরে উপজেলার রফিনগর গ্রামের নিকট বাংলাবাজার রফিনগর সড়কে এ মর্মান্তিক ঘটনাটি ঘটে।

তানজিনা বেগম জামালগঞ্জ উপজেলার কান্দরপুর গ্রামের রুপায়েল মিয়ার মেয়ে।

খবর পেয়ে দিরাই থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ট্রলি চালক রফিনগর গ্রামের জিতু মিয়ার ছেলে আলকারিয়া নিয়াকে আটক করে থানায় নিয়ে যায়।

থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রফিনগর গ্রাম থেকে একটি মালবাহী ট্রলি বাংলা বাজারে যাওয়ার সময় রাস্তার পাশে থাকা কিশোরী তানজিনাকে চাপা দেয়। এতে তানজিনা গুরুতর আহত হন। স্বজনরা ঘটনাস্থল থেকে তানজিনাকে দিরাই উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রফিনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রেজুয়ান হোসেন খান জানান, রাস্তা দিয়ে হেটে যাওয়ার সময় বেপরোয়া ট্রলিটি তানজিনাকে চাপা দেয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে দিরাই থানার অফিসার ইনচার্জ কে এম নজরুল বলেন, দিরাই হাসপাতাল থেকে কিশোরীর লাশ সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ট্রলি চালককে আটক করেছে থানা পুলিশ।


আরো সংবাদ

ভারতে এবার ধর্ষণের শিকার গরু! সিসিটিভি ফুটেজ দেখে শিহরিত মালিক নোয়াখালীতে ২৪ ঘণ্টায় করোনায় ১ জনের মৃত্যু, আক্রান্ত ৪০ জন শ্রীলঙ্কায় ২০২১-এর জুনে হতে পারে এ বছরের বাতিল এশিয়া কাপ ঈদুল আযহার পর বাড়তে পারে করোনার সংক্রমণ, আশঙ্কা বিশেষজ্ঞদের নারী নির্যাতনের অভিযোগ ওঠার পরে সিউলের মেয়রের আত্মহত্যা আনন্দবাজারের ভিত্তিহীন সংবাদের কড়া প্রতিবাদ বিজিবি’র বগুড়ার শেরপুরে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ হিরো স্টাইলে প্রেমিকাকে প্রোপোজ করতে গিয়ে ধড়াম করে আছাড়! (ভিডিও) করোনাকালে ১২০০ লাশ দাফন করেছে ইফা মুসলমানদের লাশ পুড়িয়ে ফেলতে বাধ্য করে শ্রীলঙ্কা ধর্মীয় অনুভুতিতে আঘাত করছে : মুফতী ফয়জুল শিক্ষকের যৌন হয়রানির ভিডিও ভাইরাল, সর্বত্র তোলপাড়

সকল