১৮ মে ২০২৪, ০৪ জৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলকদ ১৪৪৫
`


শায়েস্তাগঞ্জে দুইটি খণ্ডিত পা উদ্ধার !

শায়েস্তাগঞ্জে দুইটি খণ্ডিত পা উদ্ধার ! - প্রতীকী

শায়েস্তাগঞ্জে অজ্ঞাত লাশের দুইটি খণ্ডিত পা উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে ঢাকা সিলেট মহাসড়কের শায়েস্তাগঞ্জ উপজেলার কদমতলী নামক স্থানে জি এস বাদ্রাস সিএনজি ফিলিং স্টেশন সংলগ্ন জমি থেকে অজ্ঞাত লাশের দুই পা উদ্ধার করা হয়েছে।

পুলিশ জানায়, ওই দিন দুপুরে অজ্ঞাত লাশের পা দুইটি দেখে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে কাটা দুটি পা উদ্ধার করে। এই অজ্ঞাত লাশের পা দুটি কোন করোনা পজেটিভ রাগীর কিনা এ নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

এ ব্যাপারে শায়েস্তাগঞ্জ থানার ওসি মোজাম্মেল হোসেন বলেন আমরা খবর পেয়ে লাশের পা গুলো উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে পাঠিয়েছি। সড়ক ‍দুর্ঘটনায় নিহতের কোন মানুষের পাও হতে পারে। পুরো লাশ না পাওয়ায় পা দুটি মহিলা না পুরুষের তাও বুজা যাচ্ছেনা এখন। ময়না তদন্তের রির্পোট আসলে বুজা যাবে প্রকৃত ঘটনা কি ভাবে হয়েছে।


আরো সংবাদ



premium cement
ইসরাইলি হামলায় ৪০ ফিলিস্তিনি নিহত আফগানিস্তানে গুলিতে ৩ স্প্যানিশ ও ৩ আফগান নিহত বিভিন্ন অপরাধে সাতজনের ফাঁসি কার্যকর করল ইরান কিরগিস্তানে আতঙ্কে বাংলাদেশী শিক্ষার্থীরা ‘প্রাচীন হিব্রুদের সাথে ইসরাইলি ইহুদিদের জেনেটিক সংযোগ নেই’ মিয়ানমারের স্বর্ণের খনিসমৃদ্ধ এলাকা দখলে নিলো বিদ্রোহীরা ধর্ষণ মামলায় জুজুৎসুর সাধারণ সম্পাদক গ্রেফতার সেকান্দর সাফিয়া ফাউন্ডেশনের ‘বাল্য বিবাহ প্রতিরোধ বিষয়ক সেমিনার’ অনুষ্ঠিত কিরগিজস্তানে বাংলাদেশী শিক্ষার্থীদের ঘরে থাকার পরামর্শ সরকারি কেন্দ্রে ধান বেচতে পারে না কৃষক, লাভ খাচ্ছে দালালরা ব্যবসা সম্প্রসারণে ইএসজি কমপ্লায়েন্স রিপোটিং স্ট্যান্ডার্ড থাকা জরুরি

সকল