১৮ মে ২০২৪, ০৪ জৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলকদ ১৪৪৫
`


সিলেটে অটোরিকশা চালক খুন

নিহত অটোরিকশা চালক ময়না মিয়া - নয়া দিগন্ত

সিলেট নগরীর ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের সামনে এক অটোরিকশা চালককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। রোববার রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে। হত্যাকান্ডের পর পরই স্থানীয় লোকজন ঘটনার সাথে জড়িত সন্দেহে এক যুবককে ধরে পুলিশের হাতে তুলে দেন।

নিহত অটোরিকশা চালক ময়না মিয়া (৩২) সুনামগঞ্জ জেলা শহরের হাসন নগর এলাকার আইনুদ্দিনের পুত্র। তিনি সিলেট নগরীর মিরবক্সটুলা এলাকায় বসবাস করতেন।

জানা যায়, রোববার রাত ১১টার দিকে ওসমানী মেডিকেল রোডের ১ নম্বর গেইট সংলগ্ন সড়কে হঠাৎ ময়না মিয়ার উপর হামলা চালায় দুর্বৃত্তরা। এসময় এলোপাথাড়ি কুপিয়ে ময়না মিয়াকে গুরুতর আহত করে পালিয়ে যায় তারা। পরে পথচারীরা তাকে উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সিলেট কোতোয়ালী থানার ওসি সেলিম মিয়া জানান, এ ঘটনায় হাবিব নামে সন্দেহভাজন একজনকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

দেখুন:

আরো সংবাদ



premium cement
আবারো ভারতের নির্বাচন তাপপ্রবাহের মুখে, সতর্ক করল আবহাওয়া ব্যুরো সব বন্দীকে ফিরিয়ে আনব : নেতানিয়াহু বালিয়াডাঙ্গীতে বিদ্যুৎস্পৃষ্টে স্কুলছাত্রের মৃত্যু বোরোর ফলন ভালো হলেও উৎপাদন খরচ বেশি ষড়যন্ত্র মোকাবেলা করে আওয়ামী লীগ দেশকে এগিয়ে নিয়ে যাবে : প্রধানমন্ত্রী আত্মরক্ষার অধিকার বৈধতা দেয় না গণহত্যাকে চার বিভাগে ৪৮ ঘণ্টার হিট অ্যালার্ট জারি বাংলাদেশ থেকে কর্মী নিতে আগ্রহী সার্বিয়া ডিমের ডজন ১৫০ ছাড়িয়েছে, নাগালে আসছে না মাছ ও সবজি যুক্তরাষ্ট্র র‌্যাবের বিরুদ্ধে নিষেধাজ্ঞা প্রত্যাহার করছে না : মার্কিন উপ-মুখপাত্র শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপিত

সকল