১৮ মে ২০২৪, ০৪ জৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলকদ ১৪৪৫
`


মৌলভীবাজারে যুবদলের বিক্ষোভ মিছিল

-

মৌলভীবাজারে বিএনপির চেয়ারর্পাসন বেগম খালেদা জিয়া ও যুবদল কেন্দ্রীয় সংসদের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু ও সাংগঠনিক সম্পাদক মামুন হাসানের মুক্তির দাবীতে এক বিক্ষোভ মিছিল বের হয়। সোমবার দুপুরে জেলা যুবদলের সভাপতি জাকির হোসেন উজ্জলের নেতৃত্বে শহরের কুসুমবাগ এলাকা থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে যুগিডর এলাকায় গিয়ে শেষ হয়।
মিছিল শেষে এক সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন জেলা যুবদলের সাধারণ সম্পাদক এম এ মুহিত, যুবদল নেতা জিল্লুর রহমান,মোবারক হোসেন প্রমুখ।
বক্তারা বেগম খালেদা জিয়ার বিরোদ্ধে আদালতের দেয়া রায়কে ‘সাজানো রায়’ আখ্যায়িত করে এ রায় প্রত্যাখ্যান করে অবিলম্বে বেগম খালেদা জিয়াকে নিঃশর্ত মুক্তির দাবী জানান । একই সাথে তারা যুবদল নেতাদেরও মুক্তির দাবী করেন।

 


আরো সংবাদ



premium cement
কিরগিজস্তানে বাংলাদেশী শিক্ষার্থীদের ঘরে থাকার পরামর্শ সরকারি কেন্দ্রে ধান বেচতে পারে না কৃষক, লাভ খাচ্ছে দালালরা ব্যবসা সম্প্রসারণে ইএসজি কমপ্লায়েন্স রিপোটিং স্ট্যান্ডার্ড থাকা জরুরি জীবন দিয়ে দেশবিরোধী অপশক্তিকে মোকাবেলা করবো : বাহাউদ্দিন নাছিম পাটকলগুলো নিয়ে নতুন করে চিন্তা করছে সরকার ধনবাড়ীতে পুলিশ পিটিয়ে হ্যান্ডকাপ নিয়ে পালিয়েছে আসামি যে কারণে ডিবিতে গিয়েছিলেন মাওলানা মামুনুল হক? ওয়েস্ট ইন্ডিজ সিরিজে দক্ষিণ আফ্রিকার অধিনায়ক ডুসেন সন্ত্রাস-জঙ্গিবাদ দমনে পুলিশ সাফল্য পেয়েছে : আইজিপি বাংলাদেশের প্রতিটি জেলায় রেলস্টেশন নির্মাণ করা হবে : রেলপথমন্ত্রী বাংলাদেশের আসছেন ‘ওসমান বে’

সকল