১৭ জুন ২০২৪
`

দিল্লিতে শিশু হাসপাতালে অগ্নিকাণ্ডে ৭ মৃত্যু

- ছবি : বিবিসি

ভারতের রাজধানী দিল্লিতে একটি শিশু হাসপাতালে আগুন লেগেছে। এতে সাত সাত নবজাতকের মৃত্যু হয়েছে। শনিবার রাত ১১টা ৩২ মিনিটে পূর্ব দিল্লির বিবেক বিহার এলাকার ওই হাসপাতালে এ ঘটনা ঘটে।

দিল্লি ফায়ার সার্ভিস জানিয়েছে, শনিবার রাত ১১টা ৩২ মিনিটে ওই হাসপাতালে আগুন লাগার খবর পাওয়া যায়। পরে ফায়ার সার্ভিসের আটটি ইউনিট ঘটনাস্থলে যায়। সেখান থেকে ১২ নবজাতককে উদ্ধার করে দ্রুত অন্য হাসপাতালে নেয়া হয়। সেখানে সাত শিশুর মৃত্যু হয়।

তবে আগুন লাগার কারণ এখন পর্যন্ত জানা যায়নি বলে জানিয়েছে দিল্লি ফায়ার সার্ভিস।

এদিকে, শনিবার রাতে দিল্লির শাহদারা এলাকায় একটি আবাসিক ভবনে আগুন লাগে। পরে ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট ঘটনাস্থলে থেকে ১৩ জনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

সূত্র : বিবিসি


আরো সংবাদ



premium cement
টি-টোয়েন্টি বিশ্বকাপে ‘সুপার এইটে’ বাংলাদেশ ম্যাচের সময়সূচি গাজায় ইসরাইলি হামলায় অসংখ্য পরিবার নির্বংশ হয়ে গেছে টি-টোয়েন্টি বিশ্বকাপে বিশ্বরেকর্ড তানজিমের সেন্টমার্টিন উপকূলে টহল দিচ্ছে নৌবাহিনী ও কোস্টগার্ডের জাহাজ, গতিবিধি পর্যবেক্ষণ ঈদের দিন সমুদ্রে গোসলে নেমে কিশোর নিখোঁজ রাজধানীতে কোরবানি দিতে গিয়ে ছুরিকাঘাতে আহত ১৪০ সুনামগঞ্জে পাহাড়ি ঢল : সুরমার পানি বিপদসীমার অনেক উপরে প্রবাহিত কচুখেতে মিলল কীটনাশক ব্যবসায়ীর গলাকাটা লাশ ফিলিস্তিনি রাষ্ট্রের স্বীকৃতি দানকারী দেশগুলোর বিরুদ্ধে কাজ করার ঘোষণা ইসরাইলের ধলেশ্বরী নদী থেকে কারা হিসাবরক্ষকের লাশ উদ্ধার ঈদে বাড়ি ফেরার পথে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে ২ ভাই নিহত

সকল