২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

বেলুচিস্তানে আত্মঘাতী হামলা, নিহত ৪

বেলুচিস্তানে আত্মঘাতী হামলা, নিহত ৪ - ছবি : সংগৃহীত

পাকিস্তানের বেলুচিস্তান প্রদেশে এক আত্মঘাতী হামলায় চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ১২ জন। রোববার বেলুচিস্তানের বারখান রোকনি বাজার এলাকায় এ বিস্ফোরণ ঘটানো হয়।

তথ্যটি নিশ্চিত করেছেন স্থানীয় ডিপিটি কমিশনার আব্দুল্লাহ খোসা। তিনি বলেন, ‘এ হামলায় চারজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো ১২ জন। আহদের মধ্যে দু’জন শিশুও রয়েছে।’ এ সময় তিনি নিহতের সংখ্যা বাড়তে পারে বলে আশঙ্কা প্রকাশ করেছেন।

উদ্ধারকর্মীদের সূত্রে জানা যায়, ‘আহতদের মধ্যে একজনের অবস্থা গুরুতর। তাকে স্থানীয় হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করা হয়েছে।’

সূত্রটি আরো জানায়, হামলার পরপরই প্রশাসনের লোকজন ঘটনাস্থলে উপস্থিত হয়। তারা ঘটনার তদন্ত শুরু করছেন।

এ ঘটনায় বালুচিস্তানের প্রাদেশিক গভর্নর মীর আব্দুল কুদ্দুস বাযাঞ্জু সমবেদনা জানিয়েছেন। তিনি স্থানীয় প্রশাসনের কাছে দ্রুত তদন্ত প্রতিবেদন জমা দেয়ারও নির্দেশ দিয়েছেন।

বাযাঞ্জু বলেন, ‘যারা নিষ্পাপ শিশু ও নিরাপরাধ লোকজনকে অন্যায়ভাবে হত্যা করে, তারা মানবতার শত্রু। তারা নিজেদের হীন স্বার্থ চরিতার্থের জন্য দেশের নিরাপত্তাকে বিঘ্নিত করছে। কিন্তু তাদের উদ্দেশ্য কখনোই সফল হতে দেয়া হবে না।’ তিনি জড়িতদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ নেয়া হবে বলেও হুঁশিয়ারি উচ্চারণ করেন।

এ ঘটনায় পাক-প্রধানমন্ত্রী শেহবাজ শরীফসহ সিন্ধ ও অন্যান্য প্রাদেশিক গভর্নররা নিন্দা জানিয়েছেন।

সূত্র : এক্সপ্রেস নিউজ


আরো সংবাদ



premium cement
ভারতে দ্বিতীয় পর্বে ৮৮ আসনে ভোট খালেদা জিয়ার সাথে মির্জা ফখরুলের ঘণ্টাব্যাপী বৈঠক গাজায় ইসরাইলের যুদ্ধের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ অব্যাহত পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা আটক জীবন্ত মানুষকে গণকবর আগ্রাসন ও যুদ্ধকে ‘না’ বলার আহ্বান মার্কিন মানবাধিকার প্রতিবেদনে আনা অভিযোগ ভিত্তিহীন : পররাষ্ট্র মন্ত্রণালয় বৃষ্টির জন্য সারা দেশে ইসতিস্কার নামাজ আদায় আরো ৩ দিনের হিট অ্যালার্ট তাপপ্রবাহ মে পর্যন্ত গড়াবে আঞ্চলিক নিরাপত্তা নিশ্চিতে ঢাকার ভূমিকা চায় যুক্তরাষ্ট্র বিদ্যুৎ গ্যাসের ছাড়পত্র ছাড়া নতুন শিল্পে ঋণ বিতরণ করা যাবে না

সকল