১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪২৯, ০৮ রমজান ১৪৪৫
`

পাকিস্তানে জ্বালানিবাহী ট্রাকে বাসের ধাক্কা, নিহত ২০

- ছবি : এপি

পাকিস্তানের পাঞ্জাবের জালালপুর পিয়ারওয়ালা শহরের কাছে একটি যাত্রীবাহী বাসের সাথে জ্বালানি ট্রাকের সংঘর্ষে আগুন লেগে কমপক্ষে ২০ জন নিহত হয়েছেন। মঙ্গলবার পুলিশ ও উদ্ধারকারী কর্মকর্তারা এ তথ্য জানিয়েছেন।

এ ঘটনায় আহতদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে এবং অন্তত ছয় যাত্রীর অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

কর্মকর্তারা জানান, বাসটি পূর্বাঞ্চলীয় শহর লাহোর থেকে দক্ষিণের বন্দর শহর করাচিতে যাচ্ছিল।

নিকটতম জেলা মুলতানের স্থানীয় সরকারী কর্মকর্তা তাহির ওয়াট্টু বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বাসচালকের গাফিলতির কারণে এই সংঘর্ষ হয়েছে। ঘটনাস্থল থেকে প্রাপ্ত ছবি দেখে বোঝা যায়, চালক নিজেও এই দুর্ঘটনায় নিহত হয়েছেন। বাসটি জ্বালানি ট্রাকের পিছনে ধাক্কা মেরেছে।

তিনি আরো জানান, কিছু লাশ পুড়ে যাওয়ায় শনাক্ত করা সম্ভব হচ্ছে না। তাই এই লাশগুলো পরিবারের কাছে হস্তান্তর করার আগে ডিএনএ পরীক্ষা করা হবে।

দেশটির প্রধানমন্ত্রী শাহবাজ শরীফ এক বিবৃতিতে দুর্ঘটনায় হতাহতের ঘটনায় শোক প্রকাশ করেছেন এবং আহতদের সম্ভাব্য সর্বোত্তম চিকিৎসা দেয়ার জন্য স্বাস্থ্য কর্তৃপক্ষকে নির্দেশ দিয়েছেন।

পাকিস্তানে দুর্বল সড়ক অবকাঠামো এবং ট্রাফিক আইনের প্রতি অবহেলার কারণে প্রায়ই প্রাণঘাতী সড়ক দুর্ঘটনা ঘটে।

সূত্র : এপি/ইউএনবি


আরো সংবাদ



premium cement
জামালপুরে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে শিক্ষক লাঞ্ছনার অভিযোগ বোয়ালমারীতে প্রতিপক্ষের হামলায় আহত ৪, আটক ৭ রুশ কূটনীতিককে বহিষ্কার করলো মোলদোভা স্ত্রী হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত স্বামি গ্রেফতার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি আবু তাহের গলাচিপায় কিশোর গ্যাংয়ের হাতে এইচএসসি পরিক্ষার্থী নিহত সোনারগাঁওয়ে ৪ ডাকাত নিহতের ঘটনায় থানায় মামলা নাঙ্গলকোটে বিজয় এক্সপ্রেস লাইনচ্যুতির ঘটনায় ৪ কিশোর গ্রেফতার ইব্রাহিম-ওমরজাই নৈপুণ্যে আয়ারল্যান্ডের বিপক্ষে সিরিজ জিতলো আফগানিস্তান টেস্ট সিরিজের আগে বড় ধাক্কা খেল বাংলাদেশ, খেলছেন না মুশফিক গোবিন্দগঞ্জে পুলিশের পক্ষপাতিত্বের অভিযোগে সংবাদ সম্মেলন

সকল