২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ ফাল্গুন ১৪৩০, ১৫ শাবান ১৪৪৫
`

দ্বিপক্ষীয় সহযোগিতা বাড়াতে সম্মত পাকিস্তান ও সৌদি আরব


পাকিস্তানের প্রধানমন্ত্রী শেহবাজ শরিফ এবং সৌদি আরবের যুবরাজ মোহাম্মদ বিন সালমান দুই দেশের মধ্যে দ্বিপক্ষীয় সহযোগিতা বাড়াতে সম্মত হয়েছে। সৌদি প্রেস এজেন্সির উদ্ধৃতি দিয়ে সোমবার জিও নিউজ এ খবর জানিয়েছে।

এক বিবৃতি বলা হয়, প্রধানমন্ত্রী শেহবাজ সৌদি ক্রাউন প্রিন্স মোহাম্মদ বিন সালমানের সাথে টেলিফোনে কথা বলেছেন।

কথোপকথনের সময়, প্রধানমন্ত্রী শেহবাজ দুই দেশের মধ্যে সহযোগিতার সুযোগ এবং সবক্ষেত্রে তা বাড়ানোর উপায় নিয়ে যুবরাজ সালমানের সাথে আলোচনা করেন।

রেডিও পাকিস্তান জানিয়েছে, পাকিস্তান এবং সৌদি আরব বিনিয়োগ, জ্বালানি এবং বাণিজ্যের ক্ষেত্রে পারস্পরিক সহযোগিতা জোরদার করতে সম্মত হয়েছে।

দুই নেতাই সৌদি আরব এবং পাকিস্তানের মধ্যে বিদ্যমান ভ্রাতৃত্বপূর্ণ এবং ঐতিহাসিক সম্পর্ক পর্যালোচনা করেছেন।

দ্য নিউজ জানিয়েছে, একদিন আগে ৭৫তম স্বাধীনতা দিবস উপলক্ষে সৌদি যুবরাজ বাদশা সালমান বিন আব্দুল আজিজ এবং যুবরাজ মোহাম্মদ বিন সালমান (এমবিএস) পাকিস্তানকে অভিনন্দন জানিয়েছেন।


আরো সংবাদ



premium cement
মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণায়ের নাম ‘নারী ও শিশু বিষয়ক’ মন্ত্রণালয় রাখার সুপারিশ ফরিদপুরে হত্যা মামলায় যুবকের যাবজ্জীবন অশ্বিন-কুলদীপের ঘূর্ণিতে সিরিজ জয় থেকে ১৫২ রান দূরে ভারত ফরিদপুরে মাদক মামলায় নারীর যাবজ্জীবন প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ দেয়া হবে ‘ছোট্ট’ জ্যোতির মুখোমুখি বিশ্বের সবচেয়ে লম্বা পুরুষ! টাঙ্গাইল শাড়ির জিআই নিবন্ধন বিষয়ে বাংলাদেশের করণীয় বিষয়ে মত বিনিময় সভা সন্দেহজনক লেনদেনের অর্থ কোথায় যায়! পাকিস্তানে অধিবেশনের আগে ‘সংরক্ষিত আসন বণ্টন’ চান প্রেসিডেন্ট আলভি ফাইনালে ওঠার লড়াইয়ে আগামীকাল মুখোমুখি হবে কুমিল্লা-রংপুর নোয়াখালীতে ভোটের রাতে গৃহবধূকে দলবদ্ধ ধর্ষণ : সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

সকল