২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০, ১৮ শাবান ১৪৪৫
`

ভারতে বুলডোজারে বিয়ে করলেন অঙ্কুশ, কিন্তু কেন?

ভারতে বুলডোজারে বিয়ে করলেন অঙ্কুশ, কিন্তু কেন? - ছবি : সংগৃহীত

নিজের দেশের ঐতিহ্য ও রীতি এড়িয়ে এক ভিন্ন পন্থায় বিয়ে করলেন ভারতের এক যুবক। বুলডোজারে চড়ে বরযাত্রী সেজে কনের বাড়িতে গিয়েছেন তিনি।

ওই যুবকের নাম অঙ্কুশ জায়সবাল। পেশায় একজন প্রকৌশলী। তিনি পশ্চিমবঙ্গের বেতুল জেলার কেরপানি গ্রামের বাসিন্দা।

ভারতীয় একাধিক সংবাদমাধ্যম জানায়, বিয়ের বরযাত্রীতে অঙ্কুশের পাশে বসেছিলেন তার পরিবারের সদস্য ও আত্মীয়স্বজনেরা। বুলডোজারের ওপর বসা হবু বরকে নিয়ে সে শোভাযাত্রা দেখে মজা লুটেছেন পথচারীরা। অনেকে আবার উৎসাহের বশে সে ছবি-ভিডিও মোবাইলবন্দি করেছেন। পরে ওই ভিডিও ও ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়।

তবে অভিনব কায়দায় বিয়ে করে খুব সুবিধা করতে পারেননি অঙ্কুশ জায়সবাল। বুলডোজারে বিয়ে করার কারণে তার চালক রবি ভাস্করকে ৫ হাজার টাকা জরিমানা করেছে মধ্যপ্রদেশ পুলিশ। শুধু তাই নয়; তার বিরুদ্ধে একটি মামলাও করা হয়েছে।

বৃহস্পতিবার এই মামলা দায়েরের সময় পুলিশের যুক্তি, বুলডোজার তো সাধারণ যাত্রী পরিবহণের জন্য নয়। তা বাণিজ্যিক কাজে ব্যবহারের জন্য। এমনই আইন। সেই মোটর ভেহিকল্‌স অ্যাক্টের নানা ধারায় ফেঁসে গিয়েছেন ওই চালক।

সূত্র : আলআরাবিয়া


আরো সংবাদ



premium cement
নতুন নতুন অপরাধ মোকাবেলায় পুলিশ বাহিনীকে প্রস্তুতি নিতে হবে : প্রধানমন্ত্রী দাগনভূঞা আহমাদিয়া মাদরাসায় ২৪ জন হাফেজকে পাগড়ি প্রদান গ্রিনের শতকে প্রথম দিনে দাপট অস্ট্রেলিয়ার ডি ব্রুইনা, সালাহদের মতো তারকাদের দিকে নজর রয়েছে সৌদি লিগের নরওয়ের রাজা হ্যারাল্ড মালয়েশিয়ার হাসপাতালে ভর্তি বালিয়াডাঙ্গীতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন, অত:পর বিয়ে ঢাবি ভিসির বাংলো থেকে নবজাতকের লাশ উদ্ধার গাজায় বিমান পথে সাহায্য পাঠাবে যুক্তরাষ্ট্র গাজায় গণহত্যার প্রতিবাদে রাবিতে প্রতীকী অনশন জয়পুরহাটে কৃষক হত্যা মামলায় ৯ জনের যাবজ্জীবন বাংলাদেশে দর্শনশাস্ত্রের প্রাণপুরুষ ইলিয়াস মানতেকির ইন্তেকাল

সকল