০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


সৌদি আরবে তিন দিনের সফর শেষে আমিরাতে শাহবাজ

সংযুক্ত আরব আমিরাত সফরে গেলেন শাহবাজ শরিফ - ছবি : সংগৃহীত

সৌদি আরবে তিন দিনের সফর শেষ করে সংযুক্ত আরব আমিরাতে গেছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ। সংযুক্ত আরব আমিরাতে এক দিন অবস্থান করবেন শাহবাজ। শনিবার পাকিস্তানের প্রধানমন্ত্রীর দফতর থেকে এমন তথ্য প্রকাশ করা হয়েছে।

সংযুক্ত আরব আমিরাত সফরের সময় আবুধাবির ক্রাউন প্রিন্স ও দেশটির সেনাবাহিনীর ডেপুটি সুপ্রিম কমান্ডার শেখ মোহাম্মদ বিন জায়েদ বিন সুলতান আল নাহিয়ানের সাথে দেখা করবেন পাকিস্তানের প্রধানমন্ত্রী।

পাকিস্তানের প্রধানমন্ত্রীর দফতর থেকে বলা হয়েছে, আশা করা হচ্ছে যে পাকিস্তান ও সংযুক্ত আরব আমিরাতের নেতারা দু’দেশের স্বার্থ সংশ্লিষ্ট বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করবেন। এছাড়া দু’দেশের দ্বিপক্ষীয় সম্পর্ক নিয়েও আলোচনা করা হবে।

সংযুক্ত আরব আমিরাত সফরে শাহবাজ শরিফের সাথে আছেন পররাষ্ট্রমন্ত্রী বিলাওয়াল ভুট্টো-জারদারি, প্রতিরক্ষামন্ত্রী খাজা আসিফ, যোগাযোগমন্ত্রী মাওলানা আসাদ মাহমুদ, তথ্যমন্ত্রী মরিয়ম আওরঙ্গজেব, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ বিষয়ক মন্ত্রী শাহজাইন বুগতি, পাকিস্তান পার্লামেন্টের এমপি খালিদ মকবুল সিদ্দিকি ও মহসিন দাওয়ার। এছাড়া আমিরাত সফরে গেছেন শাহবাজ শরিফের চারজন কর্মচারী।

সূত্র : জিও নিউজ


আরো সংবাদ



premium cement
সাবমেরিন বিধ্বংসী স্মার্ট ক্ষেপণাস্ত্রের সফল পরীক্ষা ভারতের মোস্তাফিজের মেইডেন দিয়ে আলোচনা ইসরাইলের সাথে সম্পর্ক ছিন্ন কলম্বিয়ার বাংলাদেশ-সৌদি আরবের যৌথ উদ্যোগে ইউরিয়া সার কারখানার সম্ভাব্যতা সমীক্ষা সম্পন্ন আগামী ২ বছর উন্নয়নশীল এশীয় অর্থনীতির প্রবৃদ্ধি ৪.৯ শতাংশ থাকার আশা এডিবি প্রেসিডেন্টের চুয়াডাঙ্গায় আগুনে পুড়ে পানবরজ ছাই মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে অনেক অভিযোগ, রিমান্ডে নেয়া হবে : ডিবি বৃহস্পতিবার সারা দেশের স্কুল-কলেজ বন্ধ ভূরুঙ্গামারীতে চিকিৎসকের কপাল ফাটিয়ে দিলেন ইউপি সদস্য ‘পঞ্চপল্লীর ঘটনা পাশবিক, এমন যেন আর না ঘটে’ টি২০ বিশ্বকাপের পিচ পৌঁছেছে নিউইয়র্কের নাসাউ কাউন্টি স্টেডিয়ামে

সকল