২৯ সেপ্টেম্বর ২০২২, ১৪ আশ্বিন ১৪২৯, ২ রবিউল আওয়াল ১৪৪৪ হিজরি
`

ভারতে করোনা সংক্রমণ নিম্নমুখী, এক দিনে আক্রান্ত ২০ হাজারের কম

ভারত-করোনা সংক্রমণ-আক্রান্ত-নিম্নমুখী-কোভিড
ভারতে করোনা সংক্রমণ নিম্নমুখী, এক দিনে আক্রান্ত ২০ হাজারের কম -

ভারতের কোভিড গ্রাফে স্বস্তি। আরো খানিকটা নামল দেশের করোনা সংক্রমণ। কমছে অ্যাকটিভ কেসও। স্বাস্থ্য মন্ত্রণালয়ের সাম্প্রতিকতম পরিসংখ্যান অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় দেশে নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ১৯ হাজার ৭৪০জন। করোনার বলি ২৪৮ জন। বাড়ছে সুস্থতার হার।

স্বাস্থ্য মন্ত্রণালয়ের পরিসংখ্যান অনুযায়ী, দেশে কমছে অ্যাকটিভ করোনা রোগীর সংখ্যা। এই মুহূ্র্তে তা দাঁড়িয়েছে ২ লাখ ৩৬ হাজার ৬৪৩-এ, যা গত ২০৬ দিনের মধ্যে সর্বনিম্ন। এই পরিসংখ্যান বড়সড় স্বস্তিদায়ক বলে মনে করছেন স্বাস্থ্য বিশেষজ্ঞরা।

শুক্রবারও ভারতে ২৪ ঘণ্টায় করোনা সংক্রমিতের সংখ্যা ছিল ২১ হাজারের বেশি। আর শনিবার তা নেমে এল ১৯ হাজার ৭৪০এ। কমেছে মৃত্যুও। শুক্রবার যা ছিল ২৭১, শনিবার তা আড়াইশোরও কম – ২৪৮। সেইসাথে কেরালা, মহারাষ্ট্রের নিম্নমুখী সংক্রমণও স্বস্তি দিচ্ছে। করোনা বিরুদ্ধে জোরদার লড়াইয়ে বাড়ছে টিকাকরণের হারও।
সূত্র : সংবাদ প্রতিদিন


আরো সংবাদ


premium cement
বাংলাদেশকে শ্রীলঙ্কা বানাতে চান বিসিবি সভাপতি আজ ময়মনসিংহে শুরু হচ্ছে ইসলামী বইমেলা ভারতের নতুন সামরিক সর্বাধিনায়ক হচ্ছেন অনিল চৌহান ৪ রোহিঙ্গা হত্যার কথা স্বীকার করে পিস্তল হাতে ভিডিও বার্তা বিমানবাহিনীর ২১ বীর মুক্তিযোদ্ধাকে বিমানবাহিনী সদস্য কল্যাণ সমিতির সংবর্ধনা ঢাবিতে আগের পরীক্ষায় পরবর্তী পরীক্ষার প্রশ্ন এশিয়াটিক সোসাইটির তৃতীয় মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত নোয়াখালী জেলা পরিষদ চেয়ারম্যান পদে নির্বাচন স্থগিত ইংল্যান্ডের বিপক্ষে পাকিস্তানের রুদ্ধশ্বাস জয় নির্বাচন অবাধ ও সুষ্ঠু হবে, প্রত্যাশা মার্কিন রাষ্ট্রদূতের বাংলাদেশকে আর পিছনে তাকাতে হবে না : পরিবেশমন্ত্রী

সকল