১৩ এপ্রিল ২০২৪, ৩০ চৈত্র ১৪৩০, ০৩ শাওয়াল ১৪৪৫
`

ভারতে করোনা সংক্রমণ নিম্নমুখী, এক দিনে আক্রান্ত ২০ হাজারের কম

ভারত-করোনা সংক্রমণ-আক্রান্ত-নিম্নমুখী-কোভিড
ভারতে করোনা সংক্রমণ নিম্নমুখী, এক দিনে আক্রান্ত ২০ হাজারের কম -

ভারতের কোভিড গ্রাফে স্বস্তি। আরো খানিকটা নামল দেশের করোনা সংক্রমণ। কমছে অ্যাকটিভ কেসও। স্বাস্থ্য মন্ত্রণালয়ের সাম্প্রতিকতম পরিসংখ্যান অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় দেশে নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ১৯ হাজার ৭৪০জন। করোনার বলি ২৪৮ জন। বাড়ছে সুস্থতার হার।

স্বাস্থ্য মন্ত্রণালয়ের পরিসংখ্যান অনুযায়ী, দেশে কমছে অ্যাকটিভ করোনা রোগীর সংখ্যা। এই মুহূ্র্তে তা দাঁড়িয়েছে ২ লাখ ৩৬ হাজার ৬৪৩-এ, যা গত ২০৬ দিনের মধ্যে সর্বনিম্ন। এই পরিসংখ্যান বড়সড় স্বস্তিদায়ক বলে মনে করছেন স্বাস্থ্য বিশেষজ্ঞরা।

শুক্রবারও ভারতে ২৪ ঘণ্টায় করোনা সংক্রমিতের সংখ্যা ছিল ২১ হাজারের বেশি। আর শনিবার তা নেমে এল ১৯ হাজার ৭৪০এ। কমেছে মৃত্যুও। শুক্রবার যা ছিল ২৭১, শনিবার তা আড়াইশোরও কম – ২৪৮। সেইসাথে কেরালা, মহারাষ্ট্রের নিম্নমুখী সংক্রমণও স্বস্তি দিচ্ছে। করোনা বিরুদ্ধে জোরদার লড়াইয়ে বাড়ছে টিকাকরণের হারও।
সূত্র : সংবাদ প্রতিদিন


আরো সংবাদ



premium cement
চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে বাসচাপায় ২ মোটরসাইকেল আরোহী নিহত বানারীপাড়ায় বাসচাপায় মোটরসাইকেল আরোহী নিহত স্ত্রীকে গোশত কিনে দিতে না পেরে চিরকুট লিখে আত্মহত্যা নাটোরে ট্রেনে কাটা পড়ে এক ব্যক্তির মৃত্যু ঢাকায় ইসরাইলি দুটি বিমানের অবতরণ : গভীর উদ্বেগ জামায়াত সেক্রেটারির পদ্মায় নিখোঁজ ২ জনের লাশ উদ্ধার, সন্ধান মেলেনি একজনের ছেলের নাটোরে ট্রাকচাপায় নারী নিহত সৌদীতে গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে প্রাণ গেল প্রবাসীর ট্রেনের টিকিট কালোবাজারি বন্ধ হবে : রেলমন্ত্রী সরকার রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে দেশকে পরাধীন করে রেখেছে : মির্জা ফখরুল পদ্মায় গোসলে নেমে বাবা-ছেলেসহ নিখোঁজ ৩

সকল