২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

বিয়ে করতে একা ৮০ কিলোমিটার হাঁটলেন তরুণী

- ছবি : সংগৃহীত

পুরনো প্রবাদ, প্রকৃত প্রেম মানুষকে বিশ্বজয়ী করতে পারে। সেই প্রমাণই দিলেন ভারতের উত্তর প্রদেশের মেয়ে গোল্ডি। নিজের প্রেমিক বীরন্দ্র কুমারকে বিয়ে করতে কানপুর থেকে কনৌজ পর্যন্ত একাই হেঁটে গেলেন এই তরুণী।

জানা গেছে, ২৩ বছরের বীরেন্দ্রর সঙ্গে ২০ বছরের গোল্ডির বিয়ের দিন প্রথমে মার্চে তারপর এমাসের চার তারিখ স্থির হয়েছিল। কিন্তু লকডাউনের জন্য দু’বারই তা পিছিয়ে যায় এবং গোল্ডির অভিভাবকরা কড়া ভাষায় জানিয়ে দেন লকডাউন কাটার আগে বিয়ে হবে না। এতেই মুষড়ে পড়ে যুগল।

তারপর গত বুধবার বিকেলে গোল্ডি কাউকে না জানিয়ে একাই কানপুরের তিলক গ্রামের বাড়ি থেকে হাঁটতে শুরু করেন কনৌজের বৈসাপুর গ্রামে বীরেন্দ্র বাড়ি পর্যন্ত। হঠাৎ গোল্ডিকে দেখে চমকে যান বীরেন্দ্রর পরিবারের সবাই।

কিন্তু হবু পুত্রবধূকে ভর্ৎসনা না করে বীরেন্দ্র পরিবারের লোকজনই গ্রামের একটি পুরনো মন্দিরে কোনওরকমে গোল্ডি–বীরেন্দ্রর বিয়ের ব্যবস্থা করেন। তবে লকডাউন বিধি মেনেই বিযে সম্পন্ন হয়। বর কনে দুজনেই মুখে মাস্ক পরে বিয়ে সারেন। আজকাল


আরো সংবাদ



premium cement
মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ পাকুন্দিয়ায় গানের আসরে মারামারি, কলেজছাত্র নিহত আবারো হার পাকিস্তানের, শেষ সিরিজ জয়ের স্বপ্ন পাটকেলঘাটায় অগ্নিকাণ্ডে ৩ দোকান পুড়ে ছাই

সকল