১৫ মে ২০২৪, ০১ জৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলকদ ১৪৪৫
`


ভারতে আক্রান্ত ২ লাখের মতো, শেষ ২৪ ঘণ্টায় মৃত্যু ২০৪

ভারতে আক্রান্ত ২ লাখের মতো, শেষ ২৪ ঘণ্টায় মৃত্যু ২০৪ -

ভারতে লকডাউন স্থগিত করা হয়েছে। কিন্তু করোনা সংক্রমণের বিরাম নেই। শেষ ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হলেন, ৮ হাজার ১৭১ জন। মৃত্যু হয়েছে ২০৪ জনের।

ভারতে মহামারী হিসাবে জাকিয়ে বসেছে করোনা ভাইরাস। সব মিলিয়ে ভারতে করোনা (কোভিড-১৯) আক্রান্ত ১ লাখ ৯৮ হাজার ৭০৬ জন। মৃত্যু হয়েছে ৫ হাজার ৫৯৮ জনের। মঙ্গলবার সকালে কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রণালয়ের দেয়া পরিসংখ্যান অনুসারে, গত ২৪ ঘণ্টায় ভারতে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ৮ হাজার ১৭১ জন। এক দিনের মধ্যে ৭ হাজারেরও বেশি মানুষের আক্রান্ত হওয়ার ঘটনা এই নিয়ে পঞ্চম দিনে পড়লো এবং এই নিয়ে পরপর ৩ দিন ২৪ ঘণ্টার মধ্যে ৮ হাজারেরও বেশি মানুষ আক্রান্ত হলেন।

এছাড়াও, গত ২৪ ঘণ্টায় কোভিড-১৯ এর ছোবলে মারা গেছেন আরও ২০৪ জন। তবে দেশের চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের অক্লান্ত পরিশ্রমে সেরে উঠছেনও বহু মানুষ। দেশে এখনও পর্যন্ত করোনার থেকে সুস্থ হয়েছেন ৯৫ হাজার ৫২৭ জন। তবে গোটা এশিয়া মহাদেশের মধ্যে করোনা সংক্রমণের বিচারে সবচেয়ে খারাপ অবস্থায় রয়েছে ভারতই, আর গোটা বিশ্বের করোনা আক্রান্ত দেশগুলোর তালিকায় এখন সপ্তমে এই দেশ।


আরো সংবাদ



premium cement
খাদ্য মূল্যস্ফীতির চক্রে নিম্ন আয়ের মানুষ স্বর্ণের অলঙ্কার বিক্রিতে মজুরি ৬ শতাংশ ফ্রান্সে কারা কর্মকর্তাদের হত্যা করে প্রিজনভ্যান থেকে আসামি ছিনতাই নিউ কালেডোনিয়ায় সহিংসতার পর কারফিউ, বন্ধ বিমানবন্দর থাইল্যান্ডের কারাগারে অনশনে থাকা তরুণীর মৃত্যু ভারতীয় পত্রিকার রিজার্ভ চুরির খবর মিথ্যা : বাংলাদেশ ব্যাংক প্রধানমন্ত্রীর ছবি ব্যঙ্গোক্তি করে ফেসবুকে পোস্ট, যুবলীগ নেতা গ্রেফতার রাফা ক্রসিং বন্ধের জন্য মিসরকে দায়ী করল ইসরাইল দেশের মাটি ধরে রাখাই এখন অনেক কঠিন : কিয়েভ কুবি শিক্ষার্থীর বিরুদ্ধে ইসলাম ধর্ম নিয়ে কটূক্তির অভিযোগ ডোনাল্ড লু'র সফর নিয়ে আ'লীগ ও বিএনপিতে এত কথাবার্তা কেন?

সকল