১৮ মে ২০২৪, ০৪ জৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলকদ ১৪৪৫
`


কাশ্মিরে ঢুকতে দেয়া হয়নি রাহুল গান্ধীকে

রাহুল গান্ধী - ফাইল ছবি

সরকারের নিষেধ সত্ত্বেও কাশ্মির পরিস্থিতি সরেজমিনে দেখতে সেখানে যেতে চেয়েছিলেন প্রধান বিরোধী দল কংগ্রেসের নেতা রাহুল গান্ধী। কিন্তু তাকে কাশ্মিরে প্রবেশ করতে দেয়া হয়নি। বিমান বন্দর থেকেই ফেরত পাঠানো হয়।

আগেই থেকে এমন আশঙ্কা ছিলই। তা বাস্তব করেই রাহুল গান্ধী-সহ বিরোধী নেতাদের শ্রীনগর থেকেই ফেরত পাঠিয়ে দিল জম্মু-কাশ্মির প্রশাসন। শ্রীনগর বিমানবন্দর থেকেই দিল্লি ফিরতে হয়েছে ১২ জন বিরোধী নেতাকে।

শনিবার বেলা ১২টার দিকে ভিস্তারার বিমানে দিল্লি থেকে শ্রীনগর পৌঁছান বিরোধী নেতারা। আড়াইটের সময় শ্রীনগর বিমানবন্দরে পৌঁছান রাহুল-সহ অন্যরা।

তবে বিমানবন্দরে উপস্থিত রাজ্যে সরকারের কর্মকর্তারা তাদের বাধা দেন। ফিরে যেতে অনুরোধ করা হয়। প্রসঙ্গত, জম্মু-কাশ্মির সরকার আগেই রাহুল গান্ধীদের কাশ্মিরে না যাওয়ার পরামর্শ জানিয়ে বিবৃতি দিয়েছিল।
রাহুলের সঙ্গে ছিলেন কংগ্রেসের গুলাম নবী আজাদ, কে সি বেণুগোপাল, আনন্দ শর্মা, তৃণমূল কংগ্রেসের দীনেশ ত্রিবেদী, সিপিএম এর সীতারাম ইয়েচুরিসহ এক ডজন বিরোধী নেতা।


আরো সংবাদ



premium cement
আবারো ভারতের নির্বাচন তাপপ্রবাহের মুখে, সতর্ক করল আবহাওয়া ব্যুরো সব বন্দীকে ফিরিয়ে আনব : নেতানিয়াহু বালিয়াডাঙ্গীতে বিদ্যুৎস্পৃষ্টে স্কুলছাত্রের মৃত্যু বোরোর ফলন ভালো হলেও উৎপাদন খরচ বেশি ষড়যন্ত্র মোকাবেলা করে আওয়ামী লীগ দেশকে এগিয়ে নিয়ে যাবে : প্রধানমন্ত্রী আত্মরক্ষার অধিকার বৈধতা দেয় না গণহত্যাকে চার বিভাগে ৪৮ ঘণ্টার হিট অ্যালার্ট জারি বাংলাদেশ থেকে কর্মী নিতে আগ্রহী সার্বিয়া ডিমের ডজন ১৫০ ছাড়িয়েছে, নাগালে আসছে না মাছ ও সবজি যুক্তরাষ্ট্র র‌্যাবের বিরুদ্ধে নিষেধাজ্ঞা প্রত্যাহার করছে না : মার্কিন উপ-মুখপাত্র শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপিত

সকল