১৬ মে ২০২৪, ০২ জৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলকদ ১৪৪৫
`


পাকিস্তানে জোড়া সন্ত্রাসী হামলায় ৬ পুলিশসহ নিহত ৯

-

পাকিস্তানের উত্তর পশ্চিমাঞ্চলীয় দারা ইসমাইল খান শহরে জোড়া সন্ত্রাসী হামলায় কমপক্ষে ৯ জন নিহত হয়েছে। এ দুটি ঘটনায় আহত হয়েছে আরো অন্তত ৩০ জন।

দ্য ডন ও আলজাজিরা জানিয়ে, শুরুতে একটি চেকপোস্টে হামলা চালায় মটরসাইকেল আরোহী বন্দুকধারীরা। সেখানে কয়েকজন পুলিশ সদস্য গুলিতে নিহত হয়। এরপর আহতদের লাশ ও নিহতদের চিকিৎসার জন্য একটি স্থানীয় সরকারি হাসপাতালে নেয়া হলে সেখানে আত্মঘাতি হামলা হয়। এক নারী আত্মঘাতি হাসপাতারে হামলা চালায় সেখানে নিহত হয়। তিন বেসামরিক নাগরিকসহ আরো দুই পুলিশ।

এদিকে মার্কিন যুক্তরাষ্ট্রভিত্তিক বার্তা সংস্থা এপি জানিয়েছে, তেহরিকই তালেবান পাকিস্তান নামক একটি সংগঠন এই হামলার দায় স্বীকার করেছে।

জেলা পুলিশ অফিসার সেলিম রিয়াজ জানান, সকাল সাতটা ৪৫ মিনিটের দিকে চেকপোস্টে হামলা হয়। এর কিছুক্ষণ পরই হাসপাতালে আত্মঘাতি বোমা হামলা হয়।


আরো সংবাদ



premium cement
কোর্ট ফি’র ৫ শতাংশ বেনাভোলেন্ট ফান্ডে দেয়া ও আদালত অঙ্গন দুর্নীতিমুক্ত করার দাবি বালিয়াডাঙ্গীতে স্কুলছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার ‘রাসূল সা:-এর সীরাত থেকে শিক্ষা নিয়ে সামনের দিকে এগিয়ে যেতে হবে’ বাবুগঞ্জের স্কুলছাত্রী তামান্না হত্যা মামলার ২ আসামি গ্রেফতার মানিকগঞ্জে সান লাইফ ইন্স্যুরেন্সের গ্রাহকদের টাকা না দেয়ায় মানববন্ধন চট্টগ্রামে পিকআপ ও সিএনজির সংঘর্ষে নিহত ১ ম্যাঙ্গো ক্যালেন্ডারের দ্বিতীয় দিনেও রাজশাহীর বানেশ্বর হাট আমশূন্য ভালুকায় আইসক্রিম কারখানায় রান্নার সময় পাঁচকের মৃত্যু আইনি সহায়তায় জাতীয় হেল্পলাইন কল সেন্টারের কর্মপরিধি-সময়সীমা বাড়ছে সিদ্ধিরগঞ্জে চিহ্নিত হয়নি স্বপ্না হত্যার ঘাতক, স্বজনদের মানববন্ধন বান্দরবানে জমি নিয়ে বিরোধের জেরে সংঘর্ষ : নিহত ১, আহত ৭

সকল