১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


অজগর-কুমির লড়াইয়ের ছবি ভাইরাল

-

যখন দুই দৈত্যের লড়াই হয়, প্রশ্নটা আসে জিতবে কে! ফের সেই প্রশ্নে উত্তাল হল সোশ্যাল মিডিয়া। সম্প্রতি এক পাইথন ও কুমিরের লড়াইয়ের ছবি সামনে এসেছে। আর এই ধরনের বড় লড়াইয়ের মতোই শেষটা হল মর্মান্তিক।

ঘটনাটি অস্ট্রেলিয়ার মাউন্ট ইসার। পাইথন ও কুমিরের লড়াইয়ের ১৩টি ছবি প্রকাশ করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে একটি অলিভ পাইথন ও মিঠাপানির একটি কুমিরের সঙ্গে লড়াই করছে। এই গোটা লড়াইটি ক্যামেরাবন্দি করেছেন মার্টিন মুলার।

১৩টি ছবিতে দেখা যাচ্ছে একটি জলাশয়ের পাশে একটি কুমিরের ওপর মাথা তুলে রেখেছে পাইথনটি। পরের ছবিতে দেখা যাচ্ছে কুমিরটিকে পেঁচিয়ে তার মাথাটিকে গিলে নিয়েছে সাপটি। কোনওটিতে দেখা যাচ্ছে আস্তে আস্তে কুমিরের শরীরে পেঁচিয়ে যাচ্ছে সাপের শরীরটি। সময়ের সঙ্গে সঙ্গে লড়াইয়ে হারতে থাকে কুমিরটি। শেষ পর্যন্ত পুরো কুমিরটিকে গিলে নেয় ওলিভ পাইথন। গোটা কুমিরটিকে গিলে নেওয়ার পর সাপটির একটি ছবি দেওয়া হয়েছে।এই ভাবে সাপ ও কুমিরের এই লড়াইয়ের পর্যায়গুলি তুলে ধরা হয়েছে।

ছবিগুলি জিজি ওয়াইল্ডলাইফ রেসকিউ নামে ফেসবুকের একটি পেজে ৩১ মে আপলোড করা হয়েছে। সম্প্রতি এই পোস্টটি ভাইরাল হয়েছে। ইতিমধ্যেই ছবিটি ৩৫ হাজার বার শেয়ার হয়েছে। ১৯ হাজার মন্তব্য এসেছে।


আরো সংবাদ



premium cement
ভারত-মিয়ানমার সীমান্তে কাঁটাতারের বেড়া নিয়ে বিক্ষোভ বাড়ছে আগামীকাল বঙ্গোপসাগর এলাকায় শুরু হচ্ছে মাছ শিকারে নিষেধাজ্ঞা মিয়ানমারে রোহিঙ্গা মুসলমানদের ২টি গ্রামে আরাকান আর্মির হামলা ‘কিরগিজস্তানকে আমাদের গভীর উদ্বেগ জানিয়েছি, কোনো বাংলাদেশী শিক্ষার্থী গুরুতর আহত হয়নি’ আওয়ামী লীগ পরগাছায় পরিণত হয়েছে : জিএম কাদের গোপনে ইসরাইলে অস্ত্র সরবরাহ, ভারতীয় জাহাজ আটকে দিলো স্পেন বন্ধুর বাড়ি থেকে যুবকের হাত-পা বাঁধা লাশ উদ্ধার রাণীনগরে ১৪ কেজি ওজনের লক্ষ্মী-নারায়ণ মূর্তি উদ্ধার কিরগিজস্তানে থাকা আতঙ্কিত বাংলাদেশী শিক্ষার্থীরা দেশে ফিরতে চায় আধুনিক প্রযুক্তির জ্ঞান অর্জন করে দেশ গঠনে ভূমিকা পালন করতে হবে : মোবারক হোসাইন ওএমএস বিতরণে গাফলতি হলে কঠোর ব্যবস্থা নেয়া হবে : খাদ্যমন্ত্রী

সকল