০৮ ডিসেম্বর ২০২৩, ২৩ অগ্রহায়ণ ১৪৩০, ২৩ জমাদিউল আউয়াল ১৪৪৫ হিজরি
`

হাথুরুকে ছাড়াই আজ জাতীয় দলের ক্যাম্প

-

ইংল্যান্ডে আয়ারল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে অ্যাওয়ে সিরিজ শেষে ১৬ মে দেশে ফিরেছিল বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। এত দিন কোনো সিরিজ না থাকায় বেশ বড় ছুটিই পেয়েছিলেন তারা। এ দিকে ঘরের মাঠে আগামী ১৪ জুন আফগানিস্তানের সাথে সিরিজের একমাত্র টেস্টে খেলবে বাংলাদেশ। আর ঈদের পরপরই ওয়ানডে ও টি-২০ সিরিজ খেলবে দল দু’টি। এ লক্ষ্যে আজ থেকে ক্যাম্প শুরু করার পরিকল্পনা করা হয়েছে।
ক্যাম্প শুরু হলেও এখনই ঢাকায় ফেরার তাড়াহুড়ো নেই প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহের। আগামী ৩ জুন অস্ট্রেলিয়া থেকে ঢাকায় ফিরবেন টাইগারদের এ হেডমাস্টার। তবে জাতীয় দলের সহকারী কোচ নিক পোথাসের অধীনেই লিটনদের ক্যাম্প শুরু হবে। দেরিতে ফিরলেও ক্যাম্পের কলাকৌশল ঠিকই এঁটেছেন লঙ্কান এ কোচ। সামাজিক যোগাযোগমাধ্যম কোচিং স্টাফের গ্রুপে তা দিয়েও রেখেছেন। এ দিকে নিক পোথাসের মতো পেস বোলিং কোচ অ্যালান ডোনাল্ড ঢাকায় পৌঁছে আজ ক্যাম্পে যোগ দেবেন।
স্পিন কোচ রঙ্গনা হেরাথ, ট্রেইনার নিকোলাস লিও আজ থেকে কাজ শুরু করবেন। তবে ফিল্ডিং কোচ শেন ম্যাকডারমট আগামি ৩১ মে ঢাকায় ফিরবেন। ক্যাম্প শুরুর তারিখ নির্ধারণ করলেও আফগানিস্তানের বিপক্ষে হোম সিরিজের একমাত্র টেস্টের স্কোয়াড এখনো দেয়নি বাংলাদেশ বিসিবি।


আরো সংবাদ



premium cement