১২ জুলাই ২০২৪, ২৮ আষাঢ় ১৪৩১, ৫ মহররম ১৪৪৬
`

হাথুরুকে ছাড়াই আজ জাতীয় দলের ক্যাম্প

-

ইংল্যান্ডে আয়ারল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে অ্যাওয়ে সিরিজ শেষে ১৬ মে দেশে ফিরেছিল বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। এত দিন কোনো সিরিজ না থাকায় বেশ বড় ছুটিই পেয়েছিলেন তারা। এ দিকে ঘরের মাঠে আগামী ১৪ জুন আফগানিস্তানের সাথে সিরিজের একমাত্র টেস্টে খেলবে বাংলাদেশ। আর ঈদের পরপরই ওয়ানডে ও টি-২০ সিরিজ খেলবে দল দু’টি। এ লক্ষ্যে আজ থেকে ক্যাম্প শুরু করার পরিকল্পনা করা হয়েছে।
ক্যাম্প শুরু হলেও এখনই ঢাকায় ফেরার তাড়াহুড়ো নেই প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহের। আগামী ৩ জুন অস্ট্রেলিয়া থেকে ঢাকায় ফিরবেন টাইগারদের এ হেডমাস্টার। তবে জাতীয় দলের সহকারী কোচ নিক পোথাসের অধীনেই লিটনদের ক্যাম্প শুরু হবে। দেরিতে ফিরলেও ক্যাম্পের কলাকৌশল ঠিকই এঁটেছেন লঙ্কান এ কোচ। সামাজিক যোগাযোগমাধ্যম কোচিং স্টাফের গ্রুপে তা দিয়েও রেখেছেন। এ দিকে নিক পোথাসের মতো পেস বোলিং কোচ অ্যালান ডোনাল্ড ঢাকায় পৌঁছে আজ ক্যাম্পে যোগ দেবেন।
স্পিন কোচ রঙ্গনা হেরাথ, ট্রেইনার নিকোলাস লিও আজ থেকে কাজ শুরু করবেন। তবে ফিল্ডিং কোচ শেন ম্যাকডারমট আগামি ৩১ মে ঢাকায় ফিরবেন। ক্যাম্প শুরুর তারিখ নির্ধারণ করলেও আফগানিস্তানের বিপক্ষে হোম সিরিজের একমাত্র টেস্টের স্কোয়াড এখনো দেয়নি বাংলাদেশ বিসিবি।


আরো সংবাদ



premium cement
সৈয়দপুরে কোটা বাতিলের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন বেনজীরের স্ত্রী ও মেয়ের ঘের থেকে মাছ চুরি, গ্রেফতার ৩ সৈয়দপুরে গৃহবধূর লাশ উদ্ধার, স্বামী ও দেবর আটক আবগারি মামলায় জামিন কেজরিওয়ালের, তাও ‘স্বস্তি’ পেলেন না! আনোয়ারা-ফৌজদারহাট গ্যাস পাইপলাইন মেরামত সম্পন্ন, বাড়বে গ্যাস সরবরাহ জিআই পণ্যের স্বীকৃতি পেল গোপালগঞ্জের ব্রোঞ্জের গয়না পিএসসির প্রশ্নফাঁসের ঘটনায় বিচার বিভাগীয় তদন্ত চেয়ে রিট রাত ৮টায় ঘুমাতে যাওয়ার কথা ‘সত্য নয়’ : বাইডেন ন্যাটো-রাশিয়াকে সঙ্ঘাতের ব্যাপারে সতর্ক করলেন তুরস্কের প্রেসিডেন্ট সুনামগঞ্জে তৃতীয় দফায় বন্যা, লাখো মানুষ পানিবন্দী বাংলাদেশ-ভারতের বিস্তীর্ণ এলাকায় তুমুল বৃষ্টিপাত

সকল