২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


ইকুয়েডর ও আর্জেন্টিনার জয়

-

অনূর্ধ্ব-২০ বিশ্বকাপে প্রশান্ত মহাসাগরীয় দেশ ফিজির জালে ৯ গোল ইকুয়েডরের। দুর্বল প্রতিপক্ষকে পেয়ে ছেলেখেলা করেছে লাতিন আমেরিকান দেশটি। আর্জেন্টিনায় চলমান আসরে গত পরশু ‘বি’ গ্রুপে ৬ পয়েন্ট নিয়ে রানার্সআপ হয়ে দ্বিতীয় রাউন্ডে উঠেছে ইকুয়েডর। গ্রুপসেরা হয়েছে শেষ ষোল নিশ্চিত করল যুক্তরাষ্ট্র। আর সোভাকিয়া ৩ পয়েন্ট নিয়ে তৃতীয় হয়ে অপেক্ষায় রয়েছে সেরা চারে থেকে দ্বিতীয় রাউন্ড নিশ্চিত করার।
অনূর্ধ্ব-২০ বিশ্বকাপের ইতিহাসে এটা তৃতীয় বৃহত্তম জয়। আসরে সবচেয়ে বড় জয়ের নরওয়ের ২০১৯ সালে ১২-০ গোলে হন্ডুরাসের বিপক্ষে। ১৯৯৭ সালে বেলজিয়ামকে ১০-০ গোলে হারিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে ব্রাজিল।
দিনের অন্য ম্যাচে আগেই দ্বিতীয় রাউন্ড নিশ্চিত করা লিওনেল মেসির দেশ আর্জেন্টিনা ৫-০ গোলে বিধ্বস্ত করেছে প্রশান্ত মহাসাগরীয় দেশ নিউজিল্যান্ডকে। টানা তিন জয়ে ‘এ’ গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে দ্বিতীয় রাউন্ড নিশ্চিত করেছে আর্জেন্টাইনরা। ৩১ মে নকআউট পর্বে মাঠে নামবে স্বাগতিকরা।


আরো সংবাদ



premium cement
ফের ইংলিশ লিগ চ্যাম্পিয়ন ম্যানসিটি ম্যানসিটির টানা চতুর্থ শিরোপা কেএনএফের তৎপরতার প্রতিবাদে বান্দবানে মানববন্ধন তাপপ্রবাহের মধ্যে মাধ্যমিক বিদ্যালয়ের জন্য নতুন নির্দেশনা ‘ভুয়া তথ্য’ ছড়িয়ে কিরগিজস্তানে বিদেশী শিক্ষার্থীদের ওপর হামলা রংপুরে হুমকি দাতা ইউপি মেম্বারকে তলব করল রিটার্নিং কর্মকর্তা রোহিঙ্গা গ্রামে আরাকান আর্মির হামলা ও অগ্নিসংযোগ মিরপুরে ব্যাটারি চালিত রিক্সাচালক ও পুলিশ সংঘর্ষ : আহত অর্ধশত লজ্জাহীনতার বার্তা শিশুদের মনে দুর্ঘটনার কবলে ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার গুরুতর আঞ্চলিক সঙ্কটে পরিণত হয়েছে রোহিঙ্গা সমস্যা : পররাষ্ট্রমন্ত্রী

সকল