১৯ জুন ২০২৪, ৫ আষাঢ় ১৪২৯, ১২ জিলহজ ১৪৪৫
`

প্রিমিয়ার লিগের বর্ষসেরা হলান্ড

-

ইংলিশ প্রিমিয়ার লিগে প্রথম মৌসুমেই দুর্দান্ত নরওয়েজিয়ান ফরোয়ার্ড আর্লিং হলান্ড। লিগে এখন পর্যন্ত ৩৫ ম্যাচে গোল করেছেন ৩৬টি। ভেঙেছেন ৩৮ ম্যাচের লিগের সর্বোচ্চ গোলের রেকর্ড। সাথে সতীর্থদের দিয়ে করিয়েছেন আরো ৮ গোল। দুর্দান্ত পারফরম্যান্সের স্বীকৃতিও পেয়েছেন ম্যানচেস্টার সিটির এই ফরোয়ার্ড। প্রিমিয়ার লিগে বর্ষসেরা খেলোয়াড় নির্বাচিত হলেন ম্যানচেস্টার সিটির এই তারকা স্ট্রাইকার। এই নিয়ে টানা চতুর্থ মৌসুমে এই খেতাব জিতলেন ম্যানচেস্টার সিটির কোনো খেলোয়াড়।
বরুশিয়া ডর্টমুন্ড থেকে চলতি মৌসুমে সিটিতে যোগ দিয়ে ঝড় তুলে চলেছেন হলান্ড। সিটির লিগ শিরোপা ধরে রাখায় বড় অবদান রাখা এই স্ট্রাইকার। আলো ছড়িয়েছেন অন্য টুর্নামেন্টেও। দলকে এফএ কাপ ও চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে নেয়ার পথে রেখেছেন গুরুত্বপূর্ণ অবদান। সব প্রতিযোগিতা মিলিয়ে ৫১ ম্যাচে হলান্ড গোল করেছেন ৫২টি।
চলতি মৌসুমে সেরার লড়াইয়ে সংক্ষিপ্ত তালিকায় ছিলেন বেলজিয়ান মিডফিল্ডার ডে ব্রুইনে। আর্সেনালের মার্টিন ওডেগোর, বুকায়ো সাকা, ম্যানচেস্টার ইউনাইটেডের মার্কাস রাশফোর্ড, টটেনহ্যাম হটস্পারের হ্যারি কেন ও নিউক্যাসল ইউনাইটেডের কিরান ট্রিপিয়ার। সবাইকে পেছনে ফেলে বর্ষসেরার পুরস্কার নিজের করে নিলেন আর্লিং হলান্ড।


আরো সংবাদ



premium cement
তিস্তায় ২৬ যাত্রী নিয়ে নৌকাডুবি, নিখোঁজ ৮ শাজাহানপুরে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নারী নিহত ব্যক্তিগত চেম্বার থেকে শরীয়তপুর জেলা বিএনপি নেতার ঝুলন্ত লাশ উদ্ধার ফেসবুকে মহানবী সা:-কে নিয়ে বিরূপ মন্তব্য করায় হিন্দু যুবক গ্রেফতার এএইচএফ কাপ হকিতে বাংলাদেশের পুরুষদের তৃতীয় জয়, নারী দলের প্রথম হার নৌকাডুবিতে নিখোঁজ অভিবাসীর খোঁজে তল্লাশি চালাচ্ছে ইতালির কোস্টগার্ড দেড়যুগ পর ‘সুপার এইট’ খেলতে নামছে বাংলাদেশ বাগেরহাটে বজ্রপাতে ২ কৃষকের মৃত্যু, আহত ১ বন্যায় মৌলভীবাজারের ২ লাখ মানুষ পানিবন্দী প্রাণিসম্পদ অধিদফতরের কর্মকর্তা সেই আজিজুল সাময়িক বরখাস্ত পৃথিবীর উদ্বাস্ত সমস্যা আজো ভয়াবহ ও অমানবিক : মির্জা ফখরুল

সকল