১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


মনোবিদের ক্লাস কাজে দিয়েছে : নাহিদা

-

গত সোমবার থেকে আনুষ্ঠানিকভাবে বিসিবির ব্যবস্থাপনায় ব্যক্তিগত অনুশীলনের সুযোগ পেয়েছেন ৫ ভেনুতে ৯ জন মহিলা ক্রিকেটার। ৫ মাস পর মাঠে ফিরতে পেরে উচ্ছ্বসিত তারা।
স্পিনার নাহিদা আক্তার বলেন, ‘দীর্ঘ ৫ মাস পরে মাঠে আসতে পেরে অনেক ভালো লাগছে। জিম করার পাশাপাশি বোলিংও করেছি। শুরুতে একটু কষ্ট হয়েছে। তারপরও আলহামদুলিল্লাহ ভালো হয়েছে।’ অনুশীলনে ফেরার আগে বিসিবি তাদের জন্য মনোবিদ নিয়োগ দিয়েছিলেন। সেখান থেকে তাদের আত্মবিশ্বাস বেড়েছে বলে মনে করেন নাহিদা। ‘করোনাভাইরাসের এই পরিস্থিতিতে আমরা মানসিকভাবে আগের চেয়ে দৃঢ় রয়েছি কারণ কিছুদিন আগে আমাদের মনোবিদের সাথে কয়েকটা সেশন হয়েছে। সেখান থেকে আমরা আত্মবিশ্বাস পেয়েছি।


আরো সংবাদ



premium cement
বিশ্বের সবচেয়ে ধনী ভিক্ষুক, মোট সম্পত্তি ৭.৫ কোটি ভারতের কোভ্যাক্সিনেও রয়েছে দীর্ঘমেয়াদি পার্শ্বপ্রতিক্রিয়া ইসরাইল সরকারে ভয়াবহ দ্বন্দ্ব : নেতানিয়াহুকে গাঞ্জের পদত্যাগের আলটিমেটাম রাফায় ইসরাইলি হামলা, সরে যেতে বাধ্য হয়েছে ৮ লাখ ফিলিস্তিনি চেন্নাইকে বিদায় করে বেঙ্গালুরুর ‘অবিশ্বাস্য’ প্লে অফ মনের মিনার ভেঙে পড়েনি মার্কিন প্রশাসনের ‘বাকস্বাধীনতা’র মুখোশ শিগগিরই মাগুরায় রেললাইন চালু হবে : রেলমন্ত্রী সংসদ ভবনের সামনে স্বেচ্ছাসেবক লীগের ২ গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগকর্মী নিহত জুজুৎসুর সম্পাদকের যৌন নিপীড়নের তথ্য দিলো র্যা ব পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি : প্রতিমন্ত্রী

সকল