২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


সরকারের নির্দেশনা মেনে চলুন : রানা

-

দিন দিন বেড়েই চলেছে করোনাভাইরাসের সংক্রমণ। তবে এই সংক্রমণে আক্রান্তদের সুস্থ করে তুলতে সর্বাত্মক কাজ করছে চিকিৎসক-নার্সরা। হাসপাতালের বাইরে এই ভাইরাসের বিপক্ষে লড়ছে আইনশৃঙ্খলা বাহিনী-স্বেচ্ছাসেবক ও বিত্তশালীরা। এর মধ্যেও বিশ্ব স্বাস্থ্য সংস্থা ও বাংলাদেশ সরকারের দিকনির্দেশনা মেনে চলার আহ্বান জানালেন বাংলাদেশ ফুটবল দলের গোলরক্ষক আশরাফুল রানা। এশীয় ফুটবলের সর্বোচ্চ সংস্থা এএফসি এশিয়ার ফুটবলারদের নিয়ে শুরু করা ‘ব্রেক দি চেইন’ ক্যাম্পেইনের মাধ্যমে বার্তা দিয়েছেন রানা।
বাংলাদেশ ফুটবল ফেডারেশনের অফিসিয়াল ফেসবুক পেজে এক ভিডিও বার্তায় রানা বলেন, ‘দয়া করে সবাই বাড়িতে থাকুন। কোভিড-১৯ রোধে অবশ্যই বিশ্ব স্বাস্থ্য সংস্থা ও আমাদের সরকারের দেয়া নির্দেশনা মেনে চলুন। আপনার হাত নিয়মিত সাবান দিয়ে ধুবেন এবং বাড়িতে থাকুন। শিকল ভাঙতে আসুন আমরা নিজেদের কাজটা করি।’ এই ক্যাম্পেইনে অংশ নিয়ে ভিডিও বার্তা দিয়েছেন বাংলাদেশ জাতীয় দলের ম্যানেজার সত্যজিৎ দাস রুপুও।


আরো সংবাদ



premium cement
ফের ইংলিশ লিগ চ্যাম্পিয়ন ম্যানসিটি ম্যানসিটির টানা চতুর্থ শিরোপা কেএনএফের তৎপরতার প্রতিবাদে বান্দবানে মানববন্ধন তাপপ্রবাহের মধ্যে মাধ্যমিক বিদ্যালয়ের জন্য নতুন নির্দেশনা ‘ভুয়া তথ্য’ ছড়িয়ে কিরগিজস্তানে বিদেশী শিক্ষার্থীদের ওপর হামলা রংপুরে হুমকি দাতা ইউপি মেম্বারকে তলব করল রিটার্নিং কর্মকর্তা রোহিঙ্গা গ্রামে আরাকান আর্মির হামলা ও অগ্নিসংযোগ মিরপুরে ব্যাটারি চালিত রিক্সাচালক ও পুলিশ সংঘর্ষ : আহত অর্ধশত লজ্জাহীনতার বার্তা শিশুদের মনে দুর্ঘটনার কবলে ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার গুরুতর আঞ্চলিক সঙ্কটে পরিণত হয়েছে রোহিঙ্গা সমস্যা : পররাষ্ট্রমন্ত্রী

সকল