১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


মাহমুদুল্লাহর দৃঢ়তায় মেট্রোর লিড

-

বগুড়া শহীদ চান্দু স্টেডিয়ামে জাতীয় লিগে টানা তৃতীয় ফিফটি তুলে নেয়া মাহমুদুল্লাহ দাঁড়িয়ে আছেন সেঞ্চুরির দোরগোড়ায়। সিলেটের বিপক্ষে বিপদ থেকে ঢাকা মেট্রোকে টেনে তুলে নিরাপদ জায়গায় নিতে লড়াই করছেন মিডল অর্ডার এই ব্যাটসম্যান। ভালো করতে পারেননি মোহাম্মদ নাঈম শেখ, আল আমিন ও শামসুর রহমানরা। দ্বিতীয় স্তরের ম্যাচের তৃতীয় দিনের খেলা শেষে ঢাকা মেট্রোর সংগ্রহ ৬ উইকেটে ২২৫ রান। মাহমুদুল্লাহ ৯৫ ও শহিদুল ইসলাম ২৯ রানে ব্যাট করছেন। ৭৩ রানে পিছিয়ে থেকে দ্বিতীয় ইনিংস শুরু করা দলটি এগিয়ে গেছে ১৫২ রানে।
চট্টগ্রামের বিপক্ষে প্রথম ম্যাচে ৬৩ রান করেন মাহমদুল্লাহ। সিলেটের বিপক্ষে প্রথম ইনিংসে একই ব্যবধানে ফিরেন। এবার দাঁড়িয়ে আছেন সেঞ্চুরি থেকে ৫ রান দূরে। ১৯৪ বলে দায়িত্বশীল ইনিংসটি গড়েছেন ৫ চার ও এক ছক্কায়।
শহীদ চান্দু স্টেডিয়ামে গতকাল বিনা উইকেটে ৯ রান নিয়ে দিন শুরু করে মেট্রো। দিনের প্রথম ওভারে ইমরান আলীর বলে বোল্ড হন নাঈম। আরেক ওপেনার রাকিন আহমেদ এনামুল হক জুনিয়রের বলে ফিরেন এলবিডব্লিউ হয়ে। বেশি দূর যেতে পারেননি শামসুর রহমান ও আল আমিন। ধুঁকতে থাকা মেট্রোকে টানেন মাহমুদুল্লাহ। শুরুতে তাকে কিছুটা সঙ্গ দেন জাবিদ হোসেন। এই কিপার ব্যাটসম্যানকে বোল্ড করে ৬১ রানের জুটি ভাঙেন এনামুল জুনিয়র। ১৬৪ রানে ৬ উইকেট হারানো ঢাকা আর কোনো ক্ষতি ছাড়াই দিন শেষ করে মাহমুদুল্লাহ ও শহিদুলের দৃঢ়তায়। ৫৯ রানের জুটি গড়েন তারা।


আরো সংবাদ



premium cement
শিগগিরই মাগুরায় রেললাইন চালু হবে : রেলমন্ত্রী সংসদ ভবনের সামনে স্বেচ্ছাসেবক লীগের ২ গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগকর্মী নিহত জুজুৎসুর সম্পাদকের যৌন নিপীড়নের তথ্য দিলো র্যা ব পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি : প্রতিমন্ত্রী বগুড়ায় অবৈধ মজুদকৃত ১ লাখ ডিম উদ্ধার তথ্যের জন্য সাংবাদিকরা শতবার কেন্দ্রীয় ব্যাংকে যেতে পারেন : ডেপুটি গভর্নর ইসরাইলি হামলায় ৪০ ফিলিস্তিনি নিহত আফগানিস্তানে গুলিতে ৩ স্প্যানিশ ও ৩ আফগান নিহত বিভিন্ন অপরাধে সাতজনের ফাঁসি কার্যকর করল ইরান কিরগিস্তানে আতঙ্কে বাংলাদেশী শিক্ষার্থীরা ‘প্রাচীন হিব্রুদের সাথে ইসরাইলি ইহুদিদের জেনেটিক সংযোগ নেই’

সকল