১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


পাকিস্তানের বিপক্ষে অনূর্ধ্ব ১৬ দল ঘোষণা

-

আজ বাংলাদেশ সফরে আসছে পাকিস্তান অনূর্ধ্ব-১৬ ক্রিকেট দল। ২১ দিনের সফরে তারা বাংলাদেশ অনূর্ধ্ব-১৬ দলের বিপক্ষে দুটি তিন দিনের ও তিনটি ওয়ানডে ম্যাচ খেলবে। এই সিরিজকে সামনে রেখে গতকাল ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। স্ট্যান্ডবাই হিসেবে রাখা হয়েছে আরো সাতজনকে।
পাকিস্তানের বিপক্ষে ফতুল্লা খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে প্রথম তিন দিনের ম্যাচটি হবে ২৯ এপ্রিল থেকে ১ মে পর্যন্ত। খুলনা শেখ আবু নাসের স্টেডিয়ামে ৫-৭ মে হবে দ্বিতীয় তিন দিনের ম্যাচটি। এর আগে ২ মে বাংলাদেশ ও পাকিস্তান দল খুলনায় যাবে।
১০ মে থেকে শুরু হবে ওয়ানডে সিরিজ। এ দিন খুলনায় প্রথম ওয়ানডেতে মুখোমুখি হবে দুই দল। ১২ মে দ্বিতীয় ও ১৫ মে তৃতীয় ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশ ও পাকিস্তান। ১৬ মে দেশে ফিরে যাবে পাকিস্তান অনূর্ধ্ব-১৬ দল।
১৫ সদস্যের বাংলাদেশ দলÑ
মফিজুল ইসলাম রবিন, সাজ্জাদ হোসেন মিরাজ, সাকিব শাহরিয়ার, রাফসান জনি, সোহাগ আলী, রিশাদ খান (অধিনায়ক), আইছ মোল্লা, মাহফুজুর রহমান রাব্বী (সহ-অধিনায়ক), আজিজুল হক রনি, তানভীর আলম অয়ন, সামসুল ইসলাম, মাকসুদুর রহমান, আশিকুর রহমান, শাহরিয়ার আলম মাহিম ও মুশফিক হাসান।
স্ট্যান্ডবাই
আমির হোসেন, খালিদ হাসান, মিনহাজুল হাসান, আরিফ আহমেদ অনিক, সজীব আহমেদ, নাসিম ইসলাম ও জি এম তাহজিবুল ইসলাম।

 


আরো সংবাদ



premium cement
শিগগিরই মাগুরায় রেললাইন চালু হবে : রেলমন্ত্রী সংসদ ভবনের সামনে স্বেচ্ছাসেবক লীগের ২ গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগকর্মী নিহত জুজুৎসুর সম্পাদকের যৌন নিপীড়নের তথ্য দিলো র্যা ব পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি : প্রতিমন্ত্রী বগুড়ায় অবৈধ মজুদকৃত ১ লাখ ডিম উদ্ধার তথ্যের জন্য সাংবাদিকরা শতবার কেন্দ্রীয় ব্যাংকে যেতে পারেন : ডেপুটি গভর্নর ইসরাইলি হামলায় ৪০ ফিলিস্তিনি নিহত আফগানিস্তানে গুলিতে ৩ স্প্যানিশ ও ৩ আফগান নিহত বিভিন্ন অপরাধে সাতজনের ফাঁসি কার্যকর করল ইরান কিরগিস্তানে আতঙ্কে বাংলাদেশী শিক্ষার্থীরা ‘প্রাচীন হিব্রুদের সাথে ইসরাইলি ইহুদিদের জেনেটিক সংযোগ নেই’

সকল