২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


সংক্ষিপ্ত সংবাদ

-

ঈদে টি শার্ট প্লাস
ঈদুল ফিতরকে কেন্দ্র করে ফ্যাশন হাউজ টি শার্ট প্লাস বেশকিছু নতুন ডিজাইনের টি শার্ট এনেছে। টি শার্ট প্লাসের টি শার্টে নানা রঙের বিন্যাস আর নজরকাড়া বৈচিত্র্য রয়েছে। এ ছাড়াও শার্ট প্লাস শোরুমে আপনি পাবেন : পলো শার্ট, শার্ট, প্যান্ট ইত্যাদি।
পুলিশ প্লাজায় আলফা স্টাইল
লাইফ স্টাইল ব্র্যান্ড আলফা স্টাইল রাজধানীর গুলশান এভিনিউর পুলিশ প্লাজায় তাদের দ্বিতীয় আউটলেটের উদ্বোধন করেছে গত মঙ্গলবার।
প্রধান অতিথি হিসেবে আউটলেটটির উদ্বোধন করেন প্রিমিয়ার ব্যাংকের উপদেষ্টা মোহাম্মদ আলী। এ সময় আলফা স্টাইলের চেয়ারম্যান কে এম মুজিবুল হকসহ প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। আলফা স্টাইলের রয়েছেÑ জেনুইন লেদার গুডসের মধ্যে ফরমাল সু, ক্যাজুয়াল সু, স্যান্ডেল, ব্যাগ, বেল্ট ওয়ালেট, কেডস ও লেটেস্ট ফ্যাশনের ড্রেস, পাঞ্জাবি, টিশাট, পোলো শার্ট ছাড়াও মিলবে আন্তর্জাতিক ব্র্যান্ড লিওদারের জুতা ও অন্যান্য পণ্য। নতুন আউটলেট উদ্বোধন ও ঈদ উপলক্ষে আলফার সব পণ্য ২০% ডিসকাউন্টে পাওয়া যাবে।
বর্ণিল আয়োজনে ভাসাভির যুগপূর্তি
বর্ণিল আয়োজনে অনুষ্ঠিত হয়ে গেল ফ্যাশন হাউজ ভাসাভি ফ্যাশনের যুগপূর্তি অনুষ্ঠান। মঙ্গলবার সন্ধ্যায় গুলশানে নিজস্ব শোরুমে উৎসবমুখর পরিবেশে কেক কাটেন ভাসাভি ফ্যাশন লিমিটেডের চেয়ারম্যান ইয়াসির আহমেদ খান তানিম ও ব্যবস্থাপনা পরিচালক কামাল জামান মোল্লা। এ সময় উপস্থিত ছিলেন পুলিশের ডিআইজি হাবিবুর রহমান, অভিনেত্রী মৌসুমী, পপি, অভিনেতা ওমরসানি, চিত্রনায়ক রিয়াজ, নিরব, ইমন, মোনালিসা, মেহজাবিন, আলিশাসহ দেশের শীর্ষ মডেল, চলচ্চিত্র ও টিভি তারকারা। শুভেচ্ছা বক্তব্যে, ভাসাভি ফ্যাশনের ব্যবস্থাপনা পরিচালক কামাল জামান মোল্লা বলেন, গুণগত মান ও এক্সক্লুসিভ পোশাক ও জুয়েলারির কারণেই ভাসাভি আজ দেশের শীর্ষ ব্র্যান্ড হিসেবে পরিচিতি পেয়েছে। ঈদ সামনে রেখে বরাবরের মতো এবারো ভারতীয় উপমহাদেশের এক্সক্লুসিভ সব ডিজাইনের পাঞ্জাবি, শাড়ি, থ্রি পিস, লেহেঙ্গা, শারারা, গাউন, শেরওয়ানি, পাগড়ি, নাগরা, বেনারসি ও কাঞ্চিপুরাম শাড়ির বিশাল কালেকশন ছাড়াও শিশুদের জন্য রয়েছে সব ধরনের পোশাক।


আরো সংবাদ



premium cement
ফের ইংলিশ লিগ চ্যাম্পিয়ন ম্যানসিটি ম্যানসিটির টানা চতুর্থ শিরোপা কেএনএফের তৎপরতার প্রতিবাদে বান্দবানে মানববন্ধন তাপপ্রবাহের মধ্যে মাধ্যমিক বিদ্যালয়ের জন্য নতুন নির্দেশনা ‘ভুয়া তথ্য’ ছড়িয়ে কিরগিজস্তানে বিদেশী শিক্ষার্থীদের ওপর হামলা রংপুরে হুমকি দাতা ইউপি মেম্বারকে তলব করল রিটার্নিং কর্মকর্তা রোহিঙ্গা গ্রামে আরাকান আর্মির হামলা ও অগ্নিসংযোগ মিরপুরে ব্যাটারি চালিত রিক্সাচালক ও পুলিশ সংঘর্ষ : আহত অর্ধশত লজ্জাহীনতার বার্তা শিশুদের মনে দুর্ঘটনার কবলে ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার গুরুতর আঞ্চলিক সঙ্কটে পরিণত হয়েছে রোহিঙ্গা সমস্যা : পররাষ্ট্রমন্ত্রী

সকল