০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫
`


বুড়িমারী স্থলবন্দর ৯ দিন বন্ধের ঘোষণা

- ছবি : সংগৃহীত

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারী স্থল শুল্ক স্টেশন পবিত্র শব-ই ক্দর, ঈদুল ফিতর ও বাংলা নববর্ষ উপলক্ষে আজ থেকে আগামী ১৪ এপ্রিল রোববার পর্যন্ত নয় দিন বন্ধ থাকবে। আগামী ১৫ এপ্রিল সোমবার থেকে আমদানি রফতানিসহ শুল্ক স্টেশনের কার্যক্রম যথারীতি আগের মতো পরিচালিত হবে।

শনিবার বুড়িমারী কাস্টমস ক্লিয়ারিং অ্যান্ড ফরওয়াডিং অ্যাজেন্ট অ্যাসোসিয়েশনের সভাপতি ছায়েদুজ্জামান সায়েদ তার স্বাক্ষরিত একটি চিঠির মাধ্যমে এ তথ্য জানান।

তিনি জানান, বিষযটি বুড়িমারী কাস্টমস এর সহকারী কমিশনারসহ স্থল বন্দরের উপ-পরিচালক (ট্রাফিক) উদ্ভিদ সঙ্গ নিরোধ কীটতত্ত্ববিদ, বন্দরের ওপারে ভারতের চাংড়াবান্ধা কাস্টমসসহ সবাইকে জানিয়ে দেয়া হয়েছে।


আরো সংবাদ



premium cement
টাঙ্গাইলে তৃষ্ণার্ত মানুষের পাশে সোনালি সূর্য শুরুতেই উইকেটের দেখা পেল বাংলাদেশ নারী কর্মীকে শ্লীলতাহানির অভিযোগ : যা বললেন পশ্চিমবঙ্গের রাজ্যপাল মিয়ানমারের পুরুষদের বিদেশে কাজের আবেদন নিষিদ্ধ করল জান্তা সরকার তানজিদ-সাইফুদ্দীনকে নিয়ে মাঠে নেমেছে বাংলাদেশ অপহরণ ও মুক্তিপণ আদায়ের অভিযোগে ৭ জন আটক ইসরাইলবিরোধী পোস্টের দায়ে নাগরিকদের আটক করছে সৌদি পোরশায় পুলিশ সুপারের বাড়িতে চুরি প্রকৃতিকে প্রতিনিয়ত ধ্বংস করছে সরকারি দলের লুটেরা-ভূমিদস্যুরা : রিজভী টিএইচই এশিয়া ইউনিভার্সিটি র‌্যাঙ্কিংয়ে দেশে ২য় বাকৃবি সৌদি-ইসরাইল সম্পর্ক স্বাভাবিকীকরণের দ্বারপ্রান্তে : যুক্তরাষ্ট্র

সকল