০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫
`


তৈমুর রহমানের কবর জিয়ারত ও পরিবারের খোঁজ নিলেন মির্জা ফখরুল

ঠাকুরগাঁও জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমানের কবর জিয়ারত করছেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর। - ছবি : নয়া দিগন্ত

ঠাকুরগাঁও জেলা বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা তৈমুর রহমানের কবর জিয়ারত করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বুধবার দুপুরে ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়া ছালেহিয়া মাদরাসা-সংলগ্ন কবরস্থানে জিয়ারতের পর রুহিয়ায় তার বাড়িতে গিয়ে শোকাসন্তপ্ত পরিবারের সদস্যদের দেখা করেন তিনি।

এ সময় ঠাকুরগাঁও জেলা সাধারণ সম্পাদক মির্জা ফয়সল আমিন উপস্থিত ছিলেন। ঠাকুরগাঁও সদর উপজেলা বিএনপি, রুহিয়া থানা বিএনপিসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরাও উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বীর মুক্তিযোদ্ধা মরহুম তৈমুর রহমান গত ৩ মার্চ ভারতের মুম্বাইয়ে টাটা মেমোরিয়াল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তার বয়স হয়েছিল ৭৫ বছর।

তৈমুর রহমান বাংলাদেশের কমিউনিস্ট পার্টির সাথে যুক্ত ছিলেন। ওই সময় তিনি ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়া ইউনিয়ন পরিষদে কয়েক দফা চেয়ারম্যান নির্বাচিত হন। পরে তিনি বিএনপিতে যোগ দেন।

২০০৯ সালের কাউন্সিলে মির্জা ফখরুল ইসলাম আলমগীর ঠাকুরগাঁও জেলা বিএনপির সভাপতি ও তৈমুর রহমান সাধারণ সম্পাদক নির্বাচিত হন। ২০১৪ সালে তিনি ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদ নির্বাচনে জয়ী হন। ২০১৭ সালের ডিসেম্বর মাসে তিনি জেলা বিএনপির সভাপতি নির্বাচিত হন।


আরো সংবাদ



premium cement