১৫ মে ২০২৪, ০১ জৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলকদ ১৪৪৫
`


নিখোঁজের তিন দিন পর আ’ লীগ নেতার ছেলের লাশ উদ্ধার

নিখোঁজের তিনদিন পর আ’ লীগ নেতার ছেলের লাশ উদ্ধার - ছবি : নয়া দিগন্ত

গাইবান্ধায় নিখোঁজের তিন দিন পর নিখোঁজ শফিকুর রহমান পাভেল ( ৩৮) নামে এক যুবকের লাশ উদ্ধার করছে পুলিশ।

মঙ্গলবার সকালে সদর উপজেলার ঝল্লমঝড় ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের বাড়ির পার্শ্বে সিরাজুল ইসলাম নামে এক ব্যক্তির অপরিত্যক্ত বাড়ির সেপটিক ট্যাংক থেকে লাশ উদ্ধার করা হয়।

দৈনিক নয়া দিগন্তকে বিষয়টি নিশ্চিত করছেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: মাসুদ রানা।

পাভেল গাইবান্ধা সদর উপজেলার বল্লমঝড় ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আব্দুস সামাদ আকন্দের ছেলে।
জানা গেছে, গত শনিবার সন্ধ্যায় বাসা থেকে বের হয়ে তিনি নিখোঁজ হন। নিখোঁজের তিনদিন পর আজ সকালে তার লাশ উদ্ধার করে পুলিশ। এর আগে, পাভেলের বড় ভাই বেলাল ইউসুফ রাসেল গত রোববার গাইবান্ধা সদর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছিলেন।


আরো সংবাদ



premium cement
প্রাথমিকের শিক্ষক নিয়োগ দ্বিতীয় ধাপের চূড়ান্ত ফল প্রকাশ গোয়ালন্দে চালককে হত্যা করে মোটরসাইকেল ছিনতাই, ৪ জনের যাবজ্জীবন অর্থনৈতিক অব্যবস্থাপনা ও বিদেশে অর্থ পাচারে জামায়াতের উদ্বেগ বর্তমান শাসকগোষ্ঠী মিথ্যার ওপরে টিকে আছে : মির্জা ফখরুল কুড়িলে রাস্তা আটকে শ্রমিকদের বিক্ষোভ, তীব্র যানজট অলরাউন্ডার তালিকায় যৌথভাবে শীর্ষে সাকিব ও হাসারাঙ্গা ‘ব্যাংক খাতে আড়তদার তৈরি করেছে বাংলাদেশ ব্যাংক’ রাজশাহীতে বাগান থেকে গুটি আম নামানো শুরু রাজশাহীতে সেলসম্যানকে কুপিয়ে হত্যার অভিযোগে ২ জনের মৃত্যুদণ্ড জলবায়ু সংক্রান্ত পদক্ষেপ প্রান্তিক জনগোষ্ঠীর ঝুঁকি হ্রাস করেছে : প্রধানমন্ত্রী কুষ্টিয়াতে গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ

সকল