১৮ জুলাই ২০২৪, ৪ শ্রাবণ ১৪৩১, ১১ মহররম ১৪৪৬
`

রংপুরে গরম থেকে বাঁচতে পুকুরে গোসল করতে নেমে দুই শিশুর মৃত্যু

রংপুরে গরম থেকে বাঁচতে পুকুরে গোসল করতে নেমে দুই শিশুর মৃত্যু - ছবি : নয়া দিগন্ত

রংপুরের বদরগঞ্জের গরমে থেকে বাঁচতে পুকুর গোসল করতে নেমে তানজিরুল (৫) ও মনির হোসেন (৬) নামের দুই শিশু মারা গেছে। শুক্রবার (২ জুন) উপজেলার রামনাথপুর ইউনিয়নের সাতঘরিয়াপাড়ায় এই ঘটনা ঘটেছে।

বদরগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান হাবিব জানান, শুক্রবার বিকেলে ওই এলাকার একটি পুকুরে গরম সহ্য করতে না পেরে আশপাশের শিশুরা একসাথে পুকুরে গোসল করতে নামে। এ সময় স্থানীয় সোহেল মিয়ার শিশু সন্তান মনির হোসেন ও আউয়াল হোসেনের ছেলে তানজিরুল হকও পুকুরে নামে। তারা সাঁতার না জানার কারণে গভীর পানিতে তলিয়ে যায়। পরিবারের লোকজন ওই দুই শিশুর খোঁজ না পেয়ে খুঁজতে থাকলে খবর আসে তারা ওই পুকুরে নেমেছিল। পরে পুকুর থেকে ওই দুই শিশুকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে বদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসারত অবস্থায় কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত্যু ঘোষণা করেন। পরে সেখান থেকে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বদরগঞ্জ হাসপাতালের চিকিৎসক রোকসানা পারভিন বলেন, ওই সময় আমার ডিউটি ছিল না। তবে আমি জেনেছি মৃত্যু অবস্থায় শিশু দুটিকে হাসপাতালে নিয়ে আসা হয়। পরে তাদের মৃত ঘোষণা করে পরিবারের কাছে দেয়া হয়।


আরো সংবাদ



premium cement
‘যুদ্ধ শুরু হলে নিশ্চিতভাবে লেবানন হবে ইসরাইলের জন্য দোযখ’ ট্রাম্পকে হত্যাচেষ্টার ছবি যেভাবে নির্বাচনকে প্রভাবিত করতে পারে? ট্রাম্পের বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ প্রত্যাখ্যান ইরানের কোটাবিরোধী আন্দোলনে রক্তাক্ত সহিংসতায় চট্টগ্রামে ৪ মামলা শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখার আহবান পুলিশ সদর দফতরের কোটা আন্দোলনকারী ৬ শিক্ষার্থী হত্যার তীব্র নিন্দা জানিয়েছে হেফাজতে ইসলাম খাগড়াছড়িতে গাড়ির চাকায় পিষ্ট হয়ে শিশু নিহত, আহত মা ক্যাম্পাসে রাজনীতি নিষিদ্ধসহ শিক্ষার্থীদের ৬ দফা দাবি মেনে নেয়ার আশ্বাস জবি প্রশাসনের ছাত্রলীগ ও প্রশাসনের সাঁড়াশি অভিযান, ছাত্রশিবিরের তীব্র নিন্দা জাফর ইকবালের বই পুড়িয়ে শিক্ষার্থীদের বিক্ষোভ কোটা আন্দোলনে নিহতদের নাম বুকে লিখে তাজিয়ার আদলে প্রতিবাদী মিছিল

সকল