২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ ফাল্গুন ১৪৩০, ১৫ শাবান ১৪৪৫
`

পাটগ্রামের আলোচিত অধ্যক্ষ হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

পাটগ্রামের আলোচিত অধ্যক্ষ হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার - ছবি : নয়া দিগন্ত

লালমনিরহাট পাটগ্রামের আলোচিত অধ্যক্ষ ওয়াজেদ আলী হত্যা মামলার প্রধান আসামি নাহিদুজ্জামান প্রধান বাবুকে (২৮) গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (৩০ জানুয়ারি) বাবুর ফাঁসির দাবিতে সকাল থেকে দুপুর পর্যন্ত হরতাল পালন করেছে স্থানীয়রা। এর আগে রোববার রাতে উপজেলার সীমান্ত এলাকা থেকে তাকে আটক করা হয়।

বাবু পাটগ্রাম পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের আব্দুস সামাদের ছেলে।

জানা যায়, গত ২০ জানুয়ারি রাতে নিজ বাসার সামনে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে নিহত হন পাটগ্রাম মহিলা কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ ওয়াজেদ আলী। এ ঘটনায় নিহতের ছোট ছেলে রিফাত হাসান আয়াতসহ নাহিদুজ্জামান প্রধান বাবুকে আসামি করে থানায় একটি হত্যা মামলা করা হয়। ঘটনায় জড়িত সন্দেহে বাবুর ঘনিষ্ঠ বন্ধু আব্দুল্লাকে গ্রেফতার করে তিন দিনের রিমান্ড শেষে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

কিন্তু এজাহারভুক্ত মূল আসামি বাবুকে গ্রেফতার না করায় বিক্ষুব্ধ হয় স্থানীয়রা। অবশেষে ১০ দিনের মাথায় বাবুকে সীমান্ত এলাকা থেকে আটক করা হয়। তবে উপজেলার কোন সীমান্ত থেকে তাকে আটক করা হয়েছে, তা জানা যায়নি।

পাটগ্রাম থানার অফিসার ইনসার্চ (ওসি) ওমর ফারুক জানান, গ্রেফতার বাবুকে রিমান্ডের আবেদন করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণায়ের নাম ‘নারী ও শিশু বিষয়ক’ মন্ত্রণালয় রাখার সুপারিশ ফরিদপুরে হত্যা মামলায় যুবকের যাবজ্জীবন অশ্বিন-কুলদীপের ঘূর্ণিতে সিরিজ জয় থেকে ১৫২ রান দূরে ভারত ফরিদপুরে মাদক মামলায় নারীর যাবজ্জীবন প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ দেয়া হবে ‘ছোট্ট’ জ্যোতির মুখোমুখি বিশ্বের সবচেয়ে লম্বা পুরুষ! টাঙ্গাইল শাড়ির জিআই নিবন্ধন বিষয়ে বাংলাদেশের করণীয় বিষয়ে মত বিনিময় সভা সন্দেহজনক লেনদেনের অর্থ কোথায় যায়! পাকিস্তানে অধিবেশনের আগে ‘সংরক্ষিত আসন বণ্টন’ চান প্রেসিডেন্ট আলভি ফাইনালে ওঠার লড়াইয়ে আগামীকাল মুখোমুখি হবে কুমিল্লা-রংপুর নোয়াখালীতে ভোটের রাতে গৃহবধূকে দলবদ্ধ ধর্ষণ : সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

সকল