২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

রুহিয়ায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ধর্ষণ অভিযোগে মামলা

রুহিয়ায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ধর্ষণ অভিযোগে মামলা - প্রতীকী ছবি

ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়া থানাধীন ঢোলারহাট ইউনিয়নের চেয়ারম্যান অখিল চন্দ্র রায় এবং হিসাব সহকারী ইব্রাহিম আলীর বিরুদ্ধে একই অফিসের ঝাড়ুদার নারীকে ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে।

শুক্রবার রাতে ওই নারী মামলাটি করেন।

পুলিশ জানায়, ঠাকুরগাঁও সদর উপজেলার মাধবপুর গ্রামের একজন দরিদ্র নারী ২১ নম্বর ঢোলারহাট ইউনিয়ন পরিষদে ঝাড়ুদার হিসেবে কাজ করেন। বিভিন্ন সময়ে ওই নারীকে চেয়ারম্যান ও হিসাব সহকারী ইব্রাহিম আলী উত্যক্ত করে আসছিল। এদিকে গত মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) বিকেল ৩টার দিকে চেয়ারম্যানের বাথরুম পরিষ্কার করতে গেলে চেয়ারম্যান অখিল চন্দ্র রায় বাথরুমের দরজা আটকে দিয়ে তাকে ধর্ষণ করেন। ওই নারী কাঁদতে কাঁদতে হিসাব সহকারী ইব্রাহিম আলীর রুমে গিয়ে তাকে অভিযোগ দিলে তিনি ঘটনা ফাঁস না করতে ভয়ভীতি দেখান এবং তিনিও ওই নারীকে ধর্ষণ করেন। এ ঘটনায় শুক্রবার রাতে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯ (১) ধারায় রুহিয়া থানায় একটি মামলা হয়।

রুহিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: সোহেল রানা মামলার কথা নিশ্চিত করে বলেন, আজকে ভুক্তভোগীর ডাক্তারি পরীক্ষা অনুষ্ঠিত হবে। আসামি গ্রেফতারে পুলিশী তৎপরতা অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।


আরো সংবাদ



premium cement
ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ অবন্তিকার আত্মহত্যা : জবির সহকারী প্রক্টর দ্বীন ইসলামের জামিন আবারো নামঞ্জুর পাথরঘাটায় বদর দিবস পালনে দেড় হাজার মানুষের ইফতারি আদমদীঘিতে ৭২ হাজার টাকার জাল নোটসহ যুবক গ্রেফতার সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান মির্জা ফখরুলের জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : মন্ত্রী গাজীপুরে গাঁজার বড় চালানসহ আটক ২

সকল