২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ ফাল্গুন ১৪৩০, ১৫ শাবান ১৪৪৫
`

১৪, ১৮ মতো নির্বাচন আর হতে দেয়া হবে না : দেলোয়ার

১৪, ১৮ মতো নির্বাচন আর হতে দেয়া হবে না : দেলোয়ার - ছবি : নয়া দিগন্ত

আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে ঠাকুরগাঁও-১ আসনে বাংলাদেশ জামায়াত ইসলামী মনোনীত প্রার্থী, ঢাকা মহানগর দক্ষিণের সহকারি সেক্রেটারি ও বাংলাদেশ ইসলামি ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি মো: দেলোয়ার হোসেন বলেছেন, দেশে অতীতের মতো কোনো নির্বাচন হবে না। ২০১৪, ১৮ সালের মতো কোনো নির্বাচন আর হতে দেয়া হবে না। আগামী নির্বাচন হতে হবে একটি নির্দলীয় নিরপেক্ষ নির্বাচন কমিশনের অধীনে।

শনিবার বিকেলে জামায়াতের ঠাকুরগাঁও-১ আসনের নির্বাচন পরিচালনা কমিটির আয়োজনে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বাংলাদেশ জামায়াতে ইসলামী ইতোমধ্যে এককভাবে নির্বাচন করার ঘোষণা দিয়েছে। সে লক্ষ্যে দেশের বিভিন্ন আসনে প্রার্থী ঘোষণা করছে। আগামী নির্বাচনে দল যেহেতু আমাকে ঠাকুরগাঁও-১ আসনে প্রার্থী মনোনীত করেছে সেহেতু সংগঠনের সিদ্ধান্ত মোতাবেক আমরা নির্বাচনের প্রস্তুতি গ্রহণ করছি।

তিনি আরো বলেন, দেশের মানুষ আর আওয়ামী লীগকে ক্ষমতায় দেখতে চায় না। বিএনপিও সাধারণ মানুষের প্রত্যাশা পূরণ করতে পারছে না বিধায় দেশবাসী জামায়াতের দিকে তাকিয়ে আছে। তাই আমারা দেশ ও জনগনের কল্যাণে কাজ করে যাচ্ছি।

এ সময় দলমত নির্বিশেষে জনগণের জন্য কাজ করে নির্বাচনে জনতার সমর্থন আদায় করার জন্য নেতা-কর্মীদের সর্বাত্মক প্রচেষ্টা চালানোর আহ্বান জানান তিনি।

ঠাকুরগাঁও-১ আসনের নির্বাচন পরিচালকের সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা সেক্রেটারি ও জেলা নির্বাচন পরিচালক মোহাম্মদ আলমগীর, সদর পূর্ব আমির মাওলানা মো: সোলায়মান হোসনে, সদর পশ্চিম আমির মাওলানা খলিলুর রহমান প্রমুখ।


আরো সংবাদ



premium cement
মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণায়ের নাম ‘নারী ও শিশু বিষয়ক’ মন্ত্রণালয় রাখার সুপারিশ ফরিদপুরে হত্যা মামলায় যুবকের যাবজ্জীবন অশ্বিন-কুলদীপের ঘূর্ণিতে সিরিজ জয় থেকে ১৫২ রান দূরে ভারত ফরিদপুরে মাদক মামলায় নারীর যাবজ্জীবন প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ দেয়া হবে ‘ছোট্ট’ জ্যোতির মুখোমুখি বিশ্বের সবচেয়ে লম্বা পুরুষ! টাঙ্গাইল শাড়ির জিআই নিবন্ধন বিষয়ে বাংলাদেশের করণীয় বিষয়ে মত বিনিময় সভা সন্দেহজনক লেনদেনের অর্থ কোথায় যায়! পাকিস্তানে অধিবেশনের আগে ‘সংরক্ষিত আসন বণ্টন’ চান প্রেসিডেন্ট আলভি ফাইনালে ওঠার লড়াইয়ে আগামীকাল মুখোমুখি হবে কুমিল্লা-রংপুর নোয়াখালীতে ভোটের রাতে গৃহবধূকে দলবদ্ধ ধর্ষণ : সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

সকল