২২ ফেব্রুয়ারি ২০২৪, ০৯ ফাল্গুন ১৪৩০, ১১ শাবান ১৪৪৫
`

বালিয়াডাঙ্গীতে ২৩০ বোতল ফেনসিডিলসহ নারী আটক

বালিয়াডাঙ্গীতে ২৩০ বোতল ফেনসিডিলসহ নারী আটক - প্রতীকী ছবি

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে ২৩০ বোতল ফেনসিডিলসহ অলিতা রাণী (৪২) নামের এক নারী মাদককারবারিকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের ফোর্স।

শনিবার সকাল ১১টার দিকে বালিয়াডাঙ্গী উপজেলার বড়বাড়ী ইউনিয়নের হরিপুর কাঁটাবাড়ী গ্রাম থেকে তাকে আটক করা হয়।

মামলা সূত্রে জানা যায়, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক ফরহাদ আকন্দ পুলিশ ফোর্স নিয়ে সকাল ১১টায় হরিপুর কাঁটাবাড়ী গ্রামের মাদককারবারি রাজ্য পালের বাড়িতে অভিযান চালিয়ে ভারতীয় ২৩০ বোতল ফেন্সিডিল ও মাদক বিক্রির এক লাখ টাকা উদ্ধারসহ তার স্ত্রী মাদক কারবারি অলিতা রাণীকে আটক করেন। এরপর অলিতা রাণী ও তার স্বামী পলাতক রাজ্য পালকে আসামি করে বালিয়াডাঙ্গী থানায় বিকেলে একটি মামলা হয়।

বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ (ওসি) খায়রুল আনাম মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, আটককৃত নারী মাদককারবারি, তাকে ঠাকুরগাঁও জেল হাজতে পাঠানো হবে।


আরো সংবাদ



premium cement
শোক-শ্রদ্ধায় স্মরণ ভাষাশহীদদের দক্ষিণ এশিয়ায় বাংলাদেশই একমাত্র ভাষার রাষ্ট্র : প্রধানমন্ত্রী বন্দিবিনিময় নিয়ে ফের আলোচনায় বসছে ফিলিস্তিন-ইসরাইল রাখাইনসহ ৩ প্রদেশ ও ২টি অঞ্চলে আরো ঘাঁটি হারিয়েছে মিয়ানমার জান্তা পাকিস্তানে সরকার গঠনে পিপিপি ও পিএমএল-এন আনুষ্ঠানিক সমঝোতা খাৎনা করাতে গিয়ে এবার আইডিয়াল শিক্ষার্থীর মৃত্যু ওজন কমাতে বাজারে আসছে নতুন পিল ফিলিস্তিনি নারীদের ধর্ষণ করছে ইসরাইলি সেনারা : জাতিসঙ্ঘ গণতন্ত্র প্রতিষ্ঠা না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে : রিজভী সাম্প্রদায়িকতার বিষবৃক্ষ সমূলে উৎপাটন করা হবে : কাদের দুবাইফেরত যাত্রীর লাগেজে মিলল দেড় কোটি টাকার স্বর্ণ

সকল