২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ঠাকুরগাঁওয়ে ট্রেনে কাটা পড়ে যুবক নিহত

ট্রেনে ওঠার সময় পা পিছলে কাটা পড়ল অজ্ঞাত ব্যক্তি - ছবি : নয়া দিগন্ত

ঠাকুরগাঁও রোড রেলওয়ে স্টেশনে দ্রুতযান এক্সপ্রেস নামক চলন্ত ট্রেন থেকে তড়িঘড়ি নামতে গিয়ে ট্রেনের নিচে পড়ে এক যুবক নিহত হয়েছে।

বুধবার সকালে ঢাকা থেকে পঞ্চগড় যাওয়ার সময় রোড রেলওয়ে স্টেশনে এলাকায় পৌঁছালে এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন ঠাকুরগাঁও রোড রেলওয়ে স্টেশন মাস্টার আক্তারুল ইসলাম।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে তিনি জানান, দ্রুতযান এক্সপ্রেস ট্রেনটি স্টেশনের প্লাটফর্মে থামার আগেই চলন্ত অবস্থায় ট্রেন থেকে তড়িঘড়ি করে নামতে গেলে লাইনের ভেতর ঢুকে যায় ওই যুবক এবং কাটা পড়ে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

তিনি আরো জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা এসে লাইন থেকে লাশ উদ্ধার করে। তবে এখন পর্যন্ত নিহতের কোনো পরিচয় পাওয়া যায়নি। আমরা ধারণা করছি নিহত ব্যক্তির আনুমানিক বয়স ৩০ বছরের উপরে হতে পারে। এ বিষয়ে রেলওয়ে পুলিশেকে খবর দেয়া হয়েছে তারা এসে প্রয়োজনীয় ব্যবস্থা নিবে।


আরো সংবাদ



premium cement
আঞ্চলিক নিরাপত্তা নিশ্চিতে ঢাকার ভূমিকা চায় যুক্তরাষ্ট্র বিদ্যুৎ গ্যাসের ছাড়পত্র ছাড়া নতুন শিল্পে ঋণ বিতরণ করা যাবে না মিয়ানমারে ফিরল সেনাসহ আশ্রিত ২৮৮ জন বিএনপি ক্ষমতায় যেতে মরিয়া হয়ে উঠেছে : কাদের রোববার থেকে স্কুল খোলা : শনিবারও চলবে ক্লাস যুক্তরাষ্ট্রকে বিশ্বরাজনীতির মঞ্চ থেকে সরিয়ে আনতে চান ট্রাম্প : বাইডেন কলিং ভিসায় প্রতারণার শিকার প্রবাসী দেশে ফেরার সময় মারা গেলেন চট্টগ্রামে পুলিশ হেফাজতে দুদক কর্মকর্তার মৃত্যু ভারতীয় ৫২৭ খাদ্যপণ্যে ক্যান্সার সৃষ্টিকারী রাসায়নিক পেয়েছে ইইউ তীব্র তাপদাহের জন্য দায়ী অবৈধ সরকার : মির্জা আব্বাস অনলাইন ক্লাসে যাচ্ছে জবি : বন্ধ থাকবে পরীক্ষা

সকল