২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ ফাল্গুন ১৪৩০, ১৫ শাবান ১৪৪৫
`

ঠাকুরগাঁওয়ে ট্রেনে কাটা পড়ে যুবক নিহত

ট্রেনে ওঠার সময় পা পিছলে কাটা পড়ল অজ্ঞাত ব্যক্তি - ছবি : নয়া দিগন্ত

ঠাকুরগাঁও রোড রেলওয়ে স্টেশনে দ্রুতযান এক্সপ্রেস নামক চলন্ত ট্রেন থেকে তড়িঘড়ি নামতে গিয়ে ট্রেনের নিচে পড়ে এক যুবক নিহত হয়েছে।

বুধবার সকালে ঢাকা থেকে পঞ্চগড় যাওয়ার সময় রোড রেলওয়ে স্টেশনে এলাকায় পৌঁছালে এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন ঠাকুরগাঁও রোড রেলওয়ে স্টেশন মাস্টার আক্তারুল ইসলাম।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে তিনি জানান, দ্রুতযান এক্সপ্রেস ট্রেনটি স্টেশনের প্লাটফর্মে থামার আগেই চলন্ত অবস্থায় ট্রেন থেকে তড়িঘড়ি করে নামতে গেলে লাইনের ভেতর ঢুকে যায় ওই যুবক এবং কাটা পড়ে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

তিনি আরো জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা এসে লাইন থেকে লাশ উদ্ধার করে। তবে এখন পর্যন্ত নিহতের কোনো পরিচয় পাওয়া যায়নি। আমরা ধারণা করছি নিহত ব্যক্তির আনুমানিক বয়স ৩০ বছরের উপরে হতে পারে। এ বিষয়ে রেলওয়ে পুলিশেকে খবর দেয়া হয়েছে তারা এসে প্রয়োজনীয় ব্যবস্থা নিবে।


আরো সংবাদ



premium cement
মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণায়ের নাম ‘নারী ও শিশু বিষয়ক’ মন্ত্রণালয় রাখার সুপারিশ ফরিদপুরে হত্যা মামলায় যুবকের যাবজ্জীবন অশ্বিন-কুলদীপের ঘূর্ণিতে সিরিজ জয় থেকে ১৫২ রান দূরে ভারত ফরিদপুরে মাদক মামলায় নারীর যাবজ্জীবন প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ দেয়া হবে ‘ছোট্ট’ জ্যোতির মুখোমুখি বিশ্বের সবচেয়ে লম্বা পুরুষ! টাঙ্গাইল শাড়ির জিআই নিবন্ধন বিষয়ে বাংলাদেশের করণীয় বিষয়ে মত বিনিময় সভা সন্দেহজনক লেনদেনের অর্থ কোথায় যায়! পাকিস্তানে অধিবেশনের আগে ‘সংরক্ষিত আসন বণ্টন’ চান প্রেসিডেন্ট আলভি ফাইনালে ওঠার লড়াইয়ে আগামীকাল মুখোমুখি হবে কুমিল্লা-রংপুর নোয়াখালীতে ভোটের রাতে গৃহবধূকে দলবদ্ধ ধর্ষণ : সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

সকল