২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ফুলবাড়ীতে মাথায় গাছের ডাল পড়ে কাঠ ব্যবসায়ীর মৃত্যু

ফুলবাড়ী থানা - ছবি : নয়া দিগন্ত

কুড়িগ্রামের ফুলবাড়ীতে মাথায় গাছের ডাল পড়ে এক কাঠ ব্যবসায়ীর মৃত্যু হয়েছে।

সোমবার বিকেলে উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের গজেরকুটি গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহত কাঠব্যবসায়ীর নাম তহিদুল ইসলাম (৫৫)। তিনি একই ইউনিয়নের বালাতাড়ি গ্রামের মৃত গোকুল সরকারের ছেলে।

স্থানীয়রা জানান, ক্রয়কৃত শিমুল গাছ কাটার জন্য শ্রমিক নিয়ে গজেরকুটি এলাকার কামরুল ইসলামের বাড়িতে যান তহিদুল। সেখানে শ্রমিকরা গাছে উঠে ডাল কাটতে থাকলে তিনি পাশে দাড়িয়ে ডাল কাটার দৃশ্য দেখতে থাকেন। একপর্যায়ে গাছের একটি মোটা ডাল তার মাথায় পড়ে তিনি মারাত্বক আহত হন। এ সময় এলাকাবাসী ও শ্রমিকরা তাকে দ্রুত উদ্ধার করে ফুলবাড়ী হাসপাতালে নিয়ে গেলে কতর্ব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ফুলবাড়ী থানার অফিসার ইনর্চাজ (ওসি) রাজীব কুমার জানান, এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে।


আরো সংবাদ



premium cement
৪৬তম বিএসএস প্রিলি পরীক্ষা : শুরুতেই স্বপ্ন ভঙ্গ ৮১ শিক্ষার্থীর মরুর উষ্ণতায় ক্ষতির মুখে কৃষি ছেলেদের কারণে বিপাকে মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী মাহাথির দুই বিভাগে বৃষ্টি হতে পারে ফ্রান্স, ব্রাজিল ও প্যারাগুয়ে সফরে যাচ্ছেন জাপানের প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরকে দ্বিপক্ষীয় সম্পর্কের ক্ষেত্রে মাইলফলক বললেন প্রধানমন্ত্রী লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক নিহত এখনো শেষ হয়নি বিতর্কিত আউটের রেশ, ব্যতিক্রমী প্রতিবাদ মুশফিকের ‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের

সকল