১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলকদ ১৪৪৫
`


ফুলছড়ি ছাত্রলীগের সম্পাদক হত্যা : প্রধান আসামির বাড়িতে আগুন

প্রধান আসামির বাড়িতে আগুন - ছবি : নয়া দিগন্ত

গাইবান্ধার ফুলছড়ি উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিকুর রহমান রকিকে ছুরিকাঘাতে হত্যার ঘটনায় অভিযুক্ত প্রধান আসামি ও দাদন ব্যবসায়ী কাঞ্চনের বাড়ি ভাঙচুর করাসহ আগুন দিয়েছে বিক্ষুদ্ধ জনতা। এতে আগুনে তার চেম্বার, বাড়ির ঘর ও আসবাবপত্র পুড়ে গেছে।

সোমবার রাত সাড়ে ৮টার দিকে জেলা শহরের পূর্বপাড়ায় কাঞ্চনের বাড়িতে এই আগুন দেয়া ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে বিক্ষুদ্ধ জনতা তাদের আগুন নিভাতে বাধা দেয়। পরে পুলিশের সহায়তায় দীর্ঘ চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হলেও একটি চেম্বার, বাড়ির ঘর ও আসবাবপত্র পুড়ে যায়।

জানা যায়, গত রোববার রাত সাড়ে ১০টার দিকে জেলা শহর থেকে আশিকুর রহমান রকিসহ চারজন মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন। অভিযোগে বলা হয়েছে, তারা শহরের পূর্বপাড়ার হালিম বিড়ি ফ্যাক্টরির সামনে পৌঁছালে হঠাৎ করে তাদের ওপর হামলা চালায় কাঞ্চনসহ তার সহযোগীরা। এতে ছুরিকাঘাতে রকিসহ চারজন গুরুতর আহত হয়। পরে তাদের উদ্ধার করে সদর হাসপাতালে নেয়া হলে চিকিৎসক রকিকে মৃত ঘোষণা করেন।

আহত রকির চাচাত ভাই প্লাবন ও সোহেল মিয়া বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। গাইবান্ধা ফায়ার সার্ভিস উপ-সহকারি পরিচালক, মো. এনামুল হক বিষয়টি নিশ্চিত করছেন।


আরো সংবাদ



premium cement